স্বামী হত্যায় স্ত্রী ও প্রেমিকের যাবজ্জীবন

সাতক্ষীরা প্রতিবেদক
 | প্রকাশিত : ২০ মার্চ ২০১৯, ১৮:৩২

সাতক্ষীরা কলারোয়ায় পরকিয়ার জেরে স্বামী নুর মোহাম্মদকে শ্বাসরোধ করে হত্যার দায়ে স্ত্রী শাপলা খাতুন ও তার প্রেমিক কবিরুল ইসলামকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড, এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ডের আদেশ দিয়েছে আদলত।

বুধবার দুপুরে সাতক্ষীরার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরুণাভ চক্রবর্ত্তী এ রায় দেন।

মামলার বিবরণে জানা যায়, কলারোয়া উপজেলার পাঁচনল গ্রামের নুর মোহাম্মদের স্ত্রীর সঙ্গে কবিরুল ইসলাম পরকিয়ায় জড়িয়ে পড়েন। বিষয়টি জানার পর নুর মোহাম্মদ তার স্ত্রীর পরকিয়ায় বাধা দেন। এর জেরে তার স্ত্রী শাপলা ও প্রেমিক কবিরুল ২০১০ সালের ১৩ ডিসেম্বর রাত দুইটার দিকে নুর মোহাম্মদকে ঘুমন্ত অবস্থায় শ্বাসরোধ করে হত্যা করেন।

এই ঘটনায় নিহত নুর মোহাম্মদের বোন ফরিদা খাতুন বাদী হয়ে কলারোয়া থানায় একটি হত্যা মামলা করেন। পরবর্তীতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মেজবাহ উদ্দীন ও জিয়াউর রহমান দীর্ঘ তদন্ত শেষে এ মামলার আসামি শাপলা খাতুন ও তার প্রেমিক কবিরুল ইসলামের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন।

বুধবার নিহতের দুই ছেলে মোস্তাক আহমেদ ও মোস্তাক হাসানসহ ২১ জনের সাক্ষ্যগ্রহণ শেষে সাতক্ষীরা অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরুণাভ চক্রবর্ত্তী স্বামী হত্যার দায়ে স্ত্রী শাপলা খাতুন ও তার প্রেমিক কবিরুল ইসলাম যাবজ্জীবন কারাদণ্ড দেন।

এ মামলার রাষ্ট্র পক্ষের আইনজীবী ও সাতক্ষীরা জজ কোর্টের এপিপি ফাহিমুল হক কিসলু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রায় ঘোষণার সময় আসামিরা পলাতক ছিলেন।

ঢাকাটাইমস/২০মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :