ঘাটালে দেবকে নিয়ে উচ্ছ্বাস শুরু

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ মার্চ ২০১৯, ১৯:৫৪

গত সপ্তাহের মঙ্গলবারে মমতা বন্দোপাধ্যায় প্রার্থীদের নাম ঘোষণার পরেই পুরোদমে ভোটের প্রচারে নেমে পড়েছেন ওপার বাংলার সুপারস্টার নায়ক দেব। আসন্ন লোকসভা নির্বাচনে ঘাটাল থেকে তাকে তৃণমূলের প্রার্থী করেছেন মমতা।

গতবারও এই আসনে প্রার্থী ছিলেন নায়ক দেব। জয়লাভ করে এমপিও হন। যার কারণে এবারও তার উপরে ভরসা রেখেছেন তৃণমূল সভাপতি ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী।

ভোটের প্রচারের অংশ হিসেবে বুধবার ঘাটালের স্টেডিয়াম মাঠে ভিড়ে ঠাসা জনসভায় বক্তব্য দেন দেব। সেখানে তিনি বলেন, ‘আমাদের হয়ে কথা বলবে কাজ। এই সরকার (তৃণমূল) যা কাজ করছে, তা আর কেউ করে দেখাতে পারেনি।’

বুধবার দেবের সভায় উপস্থিত ছিলেন মেদিনীপুরের তৃণমূল প্রার্থী মানস ভুঁইয়াও। ২০১৪ সালের লোকসভা নির্বাচনে দেবের প্রতিদ্বন্ধী ছিলেন এই মানস ভুঁইয়া। সেই কথা উল্লেখ করতেই সবাই হেসে ওঠেন। তবে এবার তিনি দেবের পক্ষে কাজ করছেন।

তৃণমূলের তারকা প্রার্থীদের মধ্যে অন্যতম দেব। ঘাটালের জন্য বেশ কিছু প্রকল্প ছাড়াও ঘাটাল মাস্টার প্ল্যান নিয়েও সংসদে বারবার সরব হয়েছেন দেব। ঘাটালের স্থানীয় মানুষের কাছেও বিগত পাঁচ বছরে একপ্রকার ঘরের ছেলেই হয়ে গেছেন তিনি। বন্যা হোক বা এমনি সময়- দেব ঘাটালে ছুটে গেছেন বারবার।

বুধবার কর্মীদের উদ্দেশে দেব বার্তা দেন, ‘আত্মতুষ্টিতে ভুগব না আমরা। প্রতিটি মানুষের কাছে আত্মীয়ের মতো করে যাবেন। সকলকে মিলেমিশে কাজ করতে হবে। মানুষের জন্যই আমাদের থাকতে হবে।’

ঢাকাটাইমস/২০মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :