আরমান আলিফের নতুন গান ‘পাগলামি’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মার্চ ২০১৯, ১২:৪৫

কোটি মানুষের মন জয় করা তরুণ তারকা আরমান আলিফ। তার কণ্ঠে জনপ্রিয় সঙ্গীত পরিচালক এস কে সমীরের সুর ও সংগীতে আসছে নতুন গান ‘পাগলামি’।

রোমান্টিক ধারার সফট মেলোডি গানটি বৈশাখ উপলক্ষে মুক্তি পাবে প্রয়োজনা প্রতিষ্ঠান এন্ড বক্সের নিজস্ব ইউটিউব চ্যানেল গান বক্সে। 

গীতিকার নীহার আহমেদের লিরিকে গানটির কাজ ইতোমধ্যে সম্পূর্ণ হয়েছে বলে জানিয়েছেন সমীর। এখন এটির মিউজিক ভিডিও নির্মাণ পর্ব চলছে।

এস কে সমীর বলেন, এতদিন আরমান আলিফের গাওয়া গানগুলো থেকে এটি সম্পূর্ণই ভিন্ন রকম। ‘পাগলামি’ শিরোনামে শ্রোতারা নতুন এক আরমানকে আবিষ্কার করবেন। সে এতো সুন্দর ভাবে গানটি কণ্ঠে ধারণ করেছে যে শ্রোতারা আবারও মুগ্ধ হবেন। 

আরমান আলিফ বলেন, ‘বছরের শুরুতে এস কে সমীর ভাইয়ের সঙ্গে শাওন হোসেন রাজুর লেখা ‘অহংকার’ গানটি করি। সেটি শ্রোতারা প্রবল ভালোবাসার সঙ্গে গ্রহণ করেছেন। এবার ‘পাগলামি’ গানে সমীর ভাই আমাকে সম্পূর্ণ ভিন্ন আঙ্গিকে উপস্থাপন করেছেন। আমার দৃঢ় বিশ্বাস শ্রোতারা মুগ্ধ হবেন।’ 

সুরের সঙ্গে সংসার পাতা আরমান আলিফ এখন ডুবে আছেন নতুন নতুন গানের নেশায়। সুরের সূতো ধরে এস কে সমীরের সঙ্গে আরও অনেক গান তিনি উপহার দিতে পারবেন বলে আশাবাদী। 

অন্যদিকে নিভৃতচারী সুর সাধক, গায়ক ও সঙ্গীত পরিচালক এস কে সমীর সুরের সাগর তীরে নতুন নতুন নুড়ি পাথরের সন্ধানে আছেন বলে মনে করেন। যে কারণে পুরনো ও পরীক্ষিতদের পাশাপাশি নতুনদের প্রতি তাঁর প্রবল আগ্রহ। এ বছর প্রবীণদের পাশাপাশি নবীনদেরকে নিয়ে তিনি নিরলস কাজ করে চলেছেন। 

(ঢাকাটাইমস/২১মার্চ/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :