সফটএক্সপোতে ফ্রি ডোমেইন নেয়ার সুযোগ

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মার্চ ২০১৯, ১৪:১১

জমে উঠেছে বেসিস সফট এক্সপো, ভিড় বাড়ছে ডায়নাহোস্টের স্টলে। মেলার বিশেষ আকর্ষণ ডায়নাহোস্টের ফ্রি ডোমেইন অফার। সকাল ১০টা থেকে ১১টা এর মধ্যে প্রতিষ্ঠানটির স্টলে এলে যে কেউ পাবেন ফ্রি ডোমেইন। 

দেশের সবচেয়ে বড় তথ্য ও প্রযুক্তি মেলা বেসিস সফট এক্সপো ২০১৯ তে অংশ নিয়েছে ডায়নাহোস্ট লিমিটেড। ইতিমধ্যে দেশের আইটি ও আইটিইএস সেক্টরে নিজেদের দক্ষতার প্রমাণ দিয়ে বেশ সুনাম অর্জন করেছে প্রতিষ্ঠানটি। মেলার ৩ নং হলের ১৭নং স্টলে রয়েছে ডায়নাহোস্ট। প্রতিষ্ঠানটির সেবা সম্পর্কে বিস্তারিত জানতে এবং সেবাসমূহ অন-স্পট এক্সপেরিয়েন্স করতে মেলায় আসা দর্শনার্থীরা প্রতিষ্ঠানটির স্টলে ভিড় করছে। 

ডায়নাহোস্ট সিইও নাকিব খান স্বাধীন বলেন, বেসিস সফটএক্সপোতে এসে আমাদের স্টলে এলে যে কোনো দশনার্থী ডোমেইন, হোস্টিং এবং অন্য সার্ভিসের উপর পাচ্ছেন বিশেষ সুবিধা। এ ছাড়াও, স্টলে এলে রয়েছে সবার জন্য নিশ্চিত উপহার। প্রথমদিন থেকেই আমরা ফ্রি ডোমেইন দিচ্ছি। অনেকে আমাদের সার্ভিসের ব্যাপারে আগ্রহ দেখাচ্ছে। অনেকে আমাদের সার্ভিস সম্পর্কে জানতে স্টলে ভিড় করছে।   

১৯ মার্চ থেকে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরাতে শুরু হওয়া ১৫তম বেসিস সফট এক্সপো ২০১৯ চলবে ২১ মার্চ ২০১৯ পর্যন্ত।

ডায়নাহোস্ট লিমিটেড তাদের ডোমেইন- হোস্টিং সেবা, বাল্ক ইমেইল, বাল্ক এসএমএস সেবা, ভার্চুয়াল প্রাইভেট সার্ভার সেবা, ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট সেবা ইত্যাদি নানা রকম সেবার পসরা নিয়ে অংশ নিয়েছে এবারের সফটএক্সপোতে। এ ছাড়াও, মেলায় ডায়নাহোস্ট তাদের সেবাগ্রহণের ক্ষেত্রে নানা রকম আকর্ষনীয় অফার ও ছাড়ের ঘোষণা দিয়েছে।

(ঢাকাটাইমস/২১মার্চ/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :