বন্দরনগরীতে নতুন রেস্তোরাঁ জুক

আসাদুজ্জামান, ঢাকাটাইমস
| আপডেট : ২১ মার্চ ২০১৯, ১৬:০২ | প্রকাশিত : ২১ মার্চ ২০১৯, ১৫:৩৪

বন্দরনগরীর রসনাবিলাসীদের জন্য সুখবর। শিগগিরই চট্টগ্রামের প্রাণকেন্দ্রে নতুন একটি রেস্তোরাঁর দ্বার উন্মোচিত হচ্ছে। নাম ‘জুক রেস্টুরেন্ট’। এর অবস্থান চট্টগ্রাম ওয়াসার বিপরীতে দামপাড়া পুলিশ লাইন সংলগ্ন মুনতাসির সেন্টারের তৃতীয় তলায়। দৃষ্টি নন্দন উড়াল সড়কের সামনের এই রেস্তোরাঁটিকে মনোমুগ্ধকর সাজ-সজ্জ্বায় তৈরি করা হচ্ছে।

এটি মূলক এশিয়ান ফিউশন রেস্তোরাঁ। এতে বিভিন্ন দেশের মুখরোচক খাবার পাওয়া যাবে। এছাড়াও থাকছে সব ধরনের ফ্রেশ জুস এবং মকটেলের সমাহার। পাওয়া যাবে থাই, চাইনিজ, জাপানিজসহ কন্টিনেন্টাল ডিশ। যা চট্টগ্রামের ভোজনবিলাসীদের রসনা মেটাবে।

উদ্বোধনের অপেক্ষায় থাকা এই রেস্তোরাঁটির শেষ মুহূর্তের সাজ-সজ্জ্বার কাজ চলছে। এটি চালু হলে পরিবার-পরিজন নিয়ে আড্ডা কিংবা পার্টি এখানে জমবে বেশ! এছাড়াও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক অনুষ্ঠান এখানে আয়োজনের সুযোগ আছে। এখানকার খাবারের দাম রাখা হবে সাধ্যের মধ্যেই। ফলে সকল শ্রেণির ক্রেতারা এতে খেতে আসতে পারবে।

জুক রেস্টুরেন্টের মহা-ব্যবস্থাপক দৌলত আহমেদ ঢাকা টাইমসকে বলেন, ‘ফরাসি ধাঁচে আমরা রেস্তোরাটি সাজিয়েছি। এমন সাজ-সজ্জ্বা এবং বৈচিত্র্যের খাবার চট্টগ্রামে আর কোথাও পাওয়া যাবে না। আশা করছি এখানে যারা খেতে আসবেন তাদের পয়সা উসুল হবে।’

দৌলত আহমেদ বলেন, ‘ব্যবসা নয়, খাবারের গুণগত মান ও ক্রেতা সন্তুষ্টিই তাদের মূল উদ্দেশ্য। জুক রেস্টুরেন্টের শেফ আন্তর্জাতিক মান সম্পন্ন। যাদের দুবাই এবং ঢাকার বিভিন্ন তারকা হোটেলের হেঁশেলে খাবার তৈরির অভিজ্ঞতা রয়েছে।’

জুক রেস্তোরাঁয় খাবারের স্বাদ নিতে হলে আপনাকে আসতে হবে দুপুর ১২ টা থেকে রাত ১১টার মধ্যে। এপ্রিল মাসে রোস্তোরাঁটির দ্বার উন্মোচিত হবে।

(ঢাকাটাইমস/১৯মার্চ/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ফিচার এর সর্বশেষ

যে পাঁচ সমস্যায় আক্রান্তরা গুড় খাওয়ার আগে একবার ভাবুন, নইলে...

সাজেদুর রহমান শাফায়েতের স্বপ্ন পৃথিবী ঘুরে দেখা

খাওয়ার পরপরই চা পান উপকার না ক্ষতি? কী বলছেন বিশেষজ্ঞরা

জ্বরের মধ্যে যে পাঁচ খাবার খেলেই বিপদ! জানুন, সাবধান হোন

গরমে হিট স্ট্রোকের ঝুঁকি বাড়ে ডায়াবেটিস রোগীদের! সুস্থ থাকবেন যেভাবে

মুখে দুর্গন্ধের কারণে হা করতেও অস্বস্তি লাগে? সমাধান কী জানুন

লিভার ভালো রাখে লাউ! ওজন এবং উচ্চ রক্তচাপও থাকে নিয়ন্ত্রণে

কিডনি ভালো রাখে আমের পাতা! উচ্চ রক্তচাপও থাকে নিয়ন্ত্রণে

ইফতার ও সাহরিতে বাহারি আয়োজন ধানমন্ডির দ্য ফরেস্ট লাউঞ্জে

বারবার ফোটানো চা খেলেই মারাত্মক বিপদ! বাঁচতে হলে জানুন

এই বিভাগের সব খবর

শিরোনাম :