বিশ্বকাপের টিকিট বিক্রি শুরু আবার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ মার্চ ২০১৯, ১৮:১৬ | প্রকাশিত : ২১ মার্চ ২০১৯, ১৮:১১

আইসিসি বিশ্বকাপ নিয়ে মানুষের ব্যাপক আগ্রহ। তাই টিকিট প্রত্যাশীদের সংখ্যাও অপ্রত্যাশিত। আইসিসির হিসাব অনুযায়ী ৮ লাখ টিকিটের বিপরীতে টিকিট প্রত্যাশীর সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে। ১৪৮টি দেশ থেকে মানুষ টিকিট কেনার জন্য আগ্রহ দেখিয়েছে। এমনকি মাদাগাস্কার, মেক্সিকোর মতো ক্রিকেট বিমুখ দেশও টিকিট কিনতে আগ্রহ প্রকাশ করেছে।

প্রথম দফায় অনেকে টিকিট পাননি। তাই ভক্তদের কথা চিন্তা করে আবার টিকিট ছেড়েছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। এবার প্রায় সাড়ে ১৩ হাজার টিকিট ছাড়া হয়েছে। বৃহস্পতিবার বাংলাদেশ সময় বিকাল চারটায় আইসিসির নির্দিষ্ট ওয়েবসাইট থেকে ভক্তরা টিকিট কিনতে পারছেন। আগে আসলে আগে পাবেন ভিত্তিতে এবার টিকিট বিক্রি হচ্ছে।

তবে সব ম্যাচের টিকিট পাওয়া যাচ্ছে না। ভারত-পাকিস্তান, ইংল্যান্ড-ভারত, অস্ট্রেলিয়া-ভারত, প্রথম সেমিফাইনাল, দ্বিতীয় সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচের টিকিট ইতোমধ্যে শেষ। যাতে কেউ প্রতারণার শিকার না হন সে কারণে http://tickets.cricketworldcup.com ওয়েবসাইট ছাড়া অন্য কোনো ওয়েবসাইট থেকে টিকিট কিনতে নিষেধ করেছে কর্তৃপক্ষ।

আইসিসি বিশ্বকাপ ২০১৯ এর ম্যানেজিং ডিরেক্টর স্টিভ এলওর্থি বলেছেন, বিশ্বকাপ একেবারে নাকের ডগায়। এমন সময় ভক্তদের জন্য বাকি টিকিট ছাড়তে পেরে আমরা আনন্দিত। যারা প্রথমবার টিকিট পাননি তারা এবার টিকিট কেনার সুযোগ পাবেন। আমরা ভক্তদের অনুরোধ করব দ্রুত টিকিট সংগ্রহ করতে।

আগামী ৩০ মে-১৪ জুলাই ইংল্যান্ড ও ওয়েলসে অনুষ্ঠিত হবে আইসিসি বিশ্বকাপের ১২তম আসর। এই আসরে অংশ নিবে ১০টি দল। প্রথম পর্বে সবাই সবার বিপক্ষে ম্যাচ খেলার সুযোগ পাবে। তারপর সেরা চারটি দল খেলবে সেমিফাইনালে।

(ঢাকাটাইমস/২১ মার্চ/এসইউএল)  

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :