মানিকগঞ্জে বাসচাপায় প্রাণ গেল বাবা-ছেলের

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মার্চ ২০১৯, ২২:১৩

ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের পুখুরিয়া নামকস্থানে নীলাচল নামের একটি যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী বাবা-ছেলের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ফরিদপুর জেলার মধুখালি উপজেলার সাথুরাপুর গ্রামের মো. ওবায়দুল্লাহ (৩৫) ও তার শিশু সন্তান মো. আবদুল্লাহ (৫)।

বরঙ্গাইল হাইওয়ে থানা পুলিশ জানায়, ফরিদপুর জেলার মধুখালি এলাকার বাসিন্দা ওবায়দুল্লাহ তার ছেলেকে নিয়ে মোটরসাইকেলযোগে ঢাকা থেকে ফরিদপুরের দিকে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে ঢাকাগামী নীলাচল পরিবহনের একটি বাস সামনের দিক থেকে এসে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই বাবা-ছেলের মৃত্যু হয়।দুর্ঘটনার পরপরই জেলা পুলিশের সহযোগিতায় হাইওয়ে পুলিশ বাসটিকে আটক করে। তবে এর চালক ও সহকারী পালিয়ে যান।

বরংগাইল হাইওয়ে থানা পুলিশের (ইনচার্জ) ইয়ামিন উদ-দৌলা ঢাকাটাইমসকে জানান, দুর্ঘটনায় নিহত ওবায়দুল্লাহ পেশায় একজন সিএনজি চালক। গ্রামের বড় ভাইয়ের ছেলের সুন্নতেখাৎনা অনুষ্ঠানে যোগ দেওয়ার উদ্দেশ্যে নিজ বাড়িতে যাচ্ছিলেন। শুক্রবার বাড়িতে থেকে শনিবার পরিবার রেখে একাই ঢাকা ফিরবেন। এ কারণে স্ত্রী ও কন্যা সন্তানকে যাত্রীবাহী কোচে উঠিয়ে দেন। একাই মোটরসাইকেল নিয়ে বাড়িতে রওনা দেয়ার সময় শিশুপুত্র তার সঙ্গে যাওয়ার বায়না ধরে। একমাত্র সন্তানের জিদ পুরন করতে স্ত্রী ও কন্যা সন্তানদের গাড়িতে উঠিয়ে দিয়ে তিনি পুত্রসন্তানকে নিয়ে মোটরসাইকেলযোগে রওনা দিয়ে দুর্ঘটনার শিকার হন।

ঢাকাটাইমস/২১মার্চ/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :