বিয়ের পর দোয়া চাইলেন মিরাজ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ মার্চ ২০১৯, ১১:৪৫

নতুন ইনিংস শুরু করেছেন ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ। গতকাল রাবেয়া আখতার প্রীতির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। মিরাজ এবং তার স্ত্রী দুজনেরই বাড়ি খুলনাতে। আপাতত তাদের আকদ হয়েছে। বিশ্বকাপের পর ঘটা করে অনুষ্ঠান করা হবে জানিয়েছেন মিরাজ।

বিয়ের পর সকলের কাছে দোয়া চেয়েছেন মেহেদী হাসান মিরাজ। বৃহস্পতিবার ফেসবুকে বিয়ের ছবি আপলোড করে মিরাজ লিখেন, ‘আলহামদুলিল্লাহ। আজ জীবনের নতুন জার্নি শুরু করলাম। আমার ফ্যান ও শুভাকাঙ্ক্ষীদের অনুরোধ করব, নতুন এই যাত্রায় আপনারা আমাদের জন্য দোয়া করবেন। মহান আল্লাহ তায়ালা যেন আমাদের উপর রহমত বর্ষণ করেন।’

২০১৬ সালে বাংলাদেশে অনুষ্ঠিত আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে বাংলাদেশ দলের অধিনায়ক ছিলেন মিরাজ। এর আগে সবার মাঝে মিরাজ পরিচিত থাকলেও এই বিশ্বকাপ থেকে মোটামুটি তার পরিচিতি ছড়িয়ে পড়ে। মিরাজের হাত ধরে এই বিশ্বকাপের সেমিতে খেলেছিল বাংলাদেশ।

একই বছর আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় মিরাজের। ওই বছরের অক্টোবরে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট ম্যাচের মাধ্যমে জাতীয় দলের জার্সি গায়ে প্রথম ম্যাচ খেলেছিলেন এই ক্রিকেটার। অভিষেক সিরিজেই বাজিমাত করেছিলেন তিনি। এরপর তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। ব্যাট-বল হাতে ক্রিকেট মাঠ মাতানোর পর এবার জীবনের নতুন ইনিংস শুরু করলেন মিরাজ।

(ঢাকাটাইমস/২২ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :