ভেঙেই যাচ্ছে শিল্পার সংসার?

প্রকাশ | ২২ মার্চ ২০১৯, ১১:৪৭

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
অভিনেত্রী শিল্পা শেঠির সঙ্গে তার স্বামী রাজ কুন্দ্রা ও একমাত্র সন্তান

কয়েকদিন আগে ড্যান্স বিষয়ক রিয়্যালিটি শো ‘সুপার ডান্স থ্রি’-তে বিচারকের আসনে উপস্থিত থাকা পরিচালক অনুরাগ বসু নায়িকা শিল্পা শেঠির মোবাইল ফোন থেকে একটা মেসেজ পাঠিয়েছিলেন। সেটি পাঠানো হয়েছিল শিল্পার মাকে। মেসেজে লেখা ছিল, ‘বেশ কিছুদিন ধরে শিল্পার সঙ্গে তার স্বামী রাজ কুন্দ্রার প্রচুর ঝগড়া হচ্ছে। বাধ্য হয়ে শিল্পা রাজের থেকে ডিভোর্স চান।’

এই বার্তা পেয়ে খুব চিন্তায় পড়ে যান শিল্পার মা। পরে শোয়ের আরেক বিচারক গীতা কাপুর শিল্পাকে জানান, নিছক মজা করতেই অনুরাগ মেসেজটি পাঠিয়েছেন। তিনি যেন কিছু মনে না করেন। এরপরই শিল্পা বিষয়টি তার মাকে বোঝান। বলেন, কোনো চিন্তা যেন তিনি না করেন। ভবিষ্যতে এরকম কিছু ঘটলে শিল্পাই তার মাকে জানাবেন বলে আশ্বাস দেন।

কিন্তু মজার ছলে করা অনুরাগের সেই বার্তাই বোধহয় সত্য হতে চলেছে। বিচ্ছেদের পথে হাটছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। নেপথ্যে তার স্বামী রাজ কুন্দ্রার পরকীয়া। ভারতীয় গণমাধ্যম বলছে, রাজের বেশিরভাগ সময় কাটে ব্যবসা নিয়ে। অফিসকে তিনি বাড়ি বানিয়ে ফেলেছেন। সেখানে নারীদের অনুপ্রবেশও বেড়েছে। দূরত্ব বাড়ছে এ কারণেই। দুজনের এই দূরত্ব বিচ্ছেদ পর্যন্ত গড়ানোর আশঙ্কা রয়েছে!

বছর দুয়েক আগে এক টেলিভিশন অনুষ্ঠানে শিল্পা বলেছিলেন, ‘বৈবাহিক জীবনে যত ঝামেলাই আসুক না কেন, তা মিটিয়ে ফেলা উচিত। সম্পর্ককে টিকিয়ে রেখেই তা করা উচিত, তালাক দিয়ে নয়। সফল বিয়ের ক্ষেত্রে বিশ্বাস ও শ্রদ্ধাবোধ খুব জরুরি। বিয়ে বিষয়টাকে সহজ ও স্বাভাবিক রাখা উচিত। কখনও যেন মনে না হয়, ঝামেলা এড়ানোর জন্যই বিয়ে করেছেন আপনি।’ দুই বছর বাদে সেই শিল্পা কী করেন সেটাই দেখার।

২০০৯ সালে ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেন নব্বইয়ের দশকে বলিউডে আসা শিল্পা শেঠি। এরপর তিনি নিজেও ব্যবসা নিয়ে ব্যস্ত হয়ে যান। পাশাপাশি ধরেন সংসারের হালও। ২০১২ সালে পুত্র সন্তানের জন্মের পর আরও ব্যস্ত হয়ে পড়েন নায়িকা। এরপর থেকেই আস্তে আস্তে অনিয়মিত হয়ে পড়েন অভিনয়ে। বর্তমানে তাকে বিভিন্ন ড্যান্স রিয়্যালিটি শোয়ের বিচারকের আসনে বেশি দেখা যায়।

ঢাকাটাইমস/২২মার্চ/এএইচ