প্রত্যাশার কাছাকাছি অক্ষয়ের ‘কেসরি’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ মার্চ ২০১৯, ১৫:১০ | প্রকাশিত : ২২ মার্চ ২০১৯, ১৫:০৫

গতকাল বৃহস্পতিবার সারা ভারতের সাড়ে তিন হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পায় বলিউড খিলাড়ি অক্ষয় কুমার অভিনীত নতুন ছবি ‘কেসরি’। বক্স অফিস বিশেষজ্ঞরা প্রত্যাশা করেছিলেন, প্রথম দিনে ২৫ কোটি টাকার ব্যবসা করবে ‘কেসরি’।

সেই প্রত্যাশা পূরণ না হলেও হতাশ করেনি অক্ষয়ের নতুন এ ছবি। বক্স অফিস বিশেষজ্ঞদের প্রত্যাশার প্রায় কাছাকাছি পৌছে গেছে এটি। প্রথম দিনে ‘কেসরি’ আয় করেছে ২১ কোটি টাকা। এতেই খুশি অক্ষয়সহ ছবির পুরো টিম।

ভারতের বাইরে ৬০০টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় এই ছবি। তবে ভারতের বাজারে ছবির চাহিদা ছিল বেশি। হোলি উৎসব উপলক্ষে সকালের শো বন্ধ ছিল মাল্টিপ্লেক্সগুলোতে। তবে বিকালের শোতে মানুষ হুমড়ি খেয়ে পড়ে ‘কেসরি’ দেখতে।

খিলাড়ির নতুন এই ছবিটি নির্মিত হয়েছে ১৮৯৭ সালের সারাঘারি যুদ্ধের প্রেক্ষাপটে। এখানে হাবিলদার ইশার সিং-এর ভূমিকায় দেখা গেছে অক্ষয় কুমারকে। তার বিপরীতে নায়িকা রয়েছেন পরিণীতি চোপড়া।

কেসরি’ পরিচালনা করেছেন অনুরাগ সিং। এটি নির্মাণে খরচ হয়েছে ৮০ কোটি টাকা। বৃহস্পতিবার মুক্তির পর যেভাবে দর্শক ও সমালোচকদের কাছ থেকে ইতিবাচক রিভিউ এসেছে, তাতে ছবিটির প্রথম সপ্তাহেই লাভের মুখ দেখবে বলে আশা এর সঙ্গে সংশ্লিষ্ট সবার।

ইতোমধ্যে হইচই পড়ে গেছে এই ছবির ভিশুয়াল এবং অ্যাকশন সিক্যোয়েন্স নিয়ে। অক্ষয়ের পাশাপাশি সেখানে ছোট্ট চরিত্রে মন জয় করেছেন পরিণীতি চোপড়াও। অক্ষয়ের বিপরীতে এটি পরিণীতির প্রথম সিনেমা।

ঢাকাটাইমস/২১মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :