জমি নিয়ে বিরোধ, ভাতিজাদের শাবলের আঘাতে চাচার মৃত্যু

প্রকাশ | ২২ মার্চ ২০১৯, ১৭:১৭

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

ফরিদপুরের ভাঙ্গায় জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজাদের শাবলের আঘাতে আহত হয়ে চাচা বাচ্চু শেখের মৃত্যু হয়েছে। বুধবার তিনি আহত হন। পরে শুক্রবার ভোর ৪টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বাচ্চু শেখ।

বাচ্চু শেখ ভাঙ্গার কাউলিবেড়া ইউনিয়নের শেখপুরা গ্রামের বাসিন্দা ছিলেন। তিনি দীর্ঘদিন ওমানে ছিলেন। এক মাস আগে তিনি দেশে ফিরে আসেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ‘বুধবার দুপুরে বাড়ির বিরোধীয় সীমানার মাপামাপি চলছিল। মাপামাপির এক পর্যায়ে তার দুই চাচাতো ভাই ও তাদের সহযোগীরা বাচ্চু শেখকে শাবল দিয়ে পেটালে তিনি গুরুতর আহত হন।’

বাচ্চুকে প্রথমে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ফরিদপুর মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর চারটার দিকে মারা যান বাচ্চু শেখ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা থানার উপ-পরিদর্শক আবুল হোসেন বলেন, ‘বুধবার বিকালে আহত বাচ্চু শেখের ভাই ইবারত শেখ বাদী হয়ে তার চাচাতো ভাই ও তাদের সহযোগীদের আসামি করে একটি মামলা দায়ের করেছেন। আহত বাচ্চু শেখের মৃত্যুর ফলে ওই মামলাটি এখন হত্যা মামলা হিসেবে গণ্য হবে।’

(ঢাকাটাইমস/২২মার্চ/এলএ)