মুক্তাগাছায় আ.লীগ প্রার্থীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন

প্রকাশ | ২২ মার্চ ২০১৯, ১৮:৫০

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস

পঞ্চম ধাপে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে ময়মনসিংহের মুক্তাগাছায় আ.লীগ প্রার্থীর বিরুদ্ধে নানা অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুল হাই আকন্দ।

এসময় তিনি আগামী ২৪ ঘণ্টার মধ্যে প্রশাসনের পক্ষ থেকে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা না হলে এলাকায় সাধারণ ভোটারদের সঙ্গে নিয়ে লাগাতার হরতালসহ কঠোর কর্মসূচি দেয়া হবে বলে ঘোষণা দেন।

শুক্রবার দুপুর ১২টায় মুক্তাগাছা প্রেসক্লাব ভবনে তিনি এই সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে মুক্তিযোদ্ধা সংসদের সাবেক তিন কমান্ডার আবুল কাসেম, ইদ্রিস আলী আকন্দ, জিন্নত আলী জিন্নাহ এবং তারাটী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম আমীনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ছিলেন।

লিখিত বক্তব্যে অাব্দুল হাই আকন্দ বলেন, ‘বঙ্গবন্ধুর ডাকে মুক্তিযুদ্ধ করেছি, ছাত্রলীগ করেছি, উপজেলা আওয়ামী লীগে সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছি। একাধিকবার নির্বাচিত জনপ্রতিনিধি ছিলাম। দুঃসময়ে অনেকে দল থেকে সরে গেলেও আমি কখনও বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুত হইনি। অথচ নব্য কিছু সুবিধাবাদী এলাকায় নানা অপপ্রচার চালাচ্ছে।’

নির্বাচনকে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠানের দাবি জানিয়ে তিনি বলেন, ‘তার প্রতিপক্ষ আওয়ামী লীগ প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন সরকারের নির্দেশে তার মেয়ের জামাতা উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহবুবুল আলম মনির নেতৃত্বে বিভিন্ন এলাকায় আনারস প্রতীকের পোস্টার ছিঁড়ে ফেলা হচ্ছে। কর্মী-সমর্থকদের বাসাবাড়ি, দোকানপাটে হামলা, নির্বাচনের প্রচার ক্যাম্প ভাঙচুর, কর্মীদের ভয়ভীতি প্রদর্শন, আনরসের কর্মীদের নির্বাচন থেকে বিরত থাকার নির্দেশসহ নানা সন্ত্রাসী কর্মকাণ্ড চালানো হচ্ছে।’

তিনি বলেন, ‘নৌকার প্রার্থী পরাজয় নিশ্চিত জেনে বেপরোয়া হয়ে উঠেছেন।’

(ঢাকাটাইমস/২২মার্চ/এলএ)