বুড়িমারীতে কাউন্টারে গণধর্ষণ, স্বেচ্ছাসেবক লীগ নেতা আটক

প্রকাশ | ২২ মার্চ ২০১৯, ২১:২০

লালমনিরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস

পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দরে যশোদা পরিবহন নামের একটি বাস কাউন্টারে আটকে রেখে একজন নারীযাত্রীকে গণধর্ষণের অভিযোগে বুড়িমারী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের এক নেতাকে আটক করেছে পুলিশ। 

ওই যাত্রীকে কাউন্টারের একটি কক্ষে আটকে রেখে তিন দিন ধরে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। গতকাল বৃহস্পতিবার সকালে তাকে উদ্ধার করে পাটগ্রাম থানার পুলিশ। ওই দিনই দুপুরে আটক করা হয় বুড়িমারী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলামকে (৩৫)। ধর্ষণ ঘটনায় রাতে মামলা করে পুলিশ।

পুলিশ জানায়, তিন দিন আগে ভারত যাওয়ার উদ্দেশে শেরপুর থেকে বুড়িমারী স্থলবন্দরে আসেন ওই নারী। ইমিগ্রেশনে তার কাগজপত্র প্রস্তুত করে দেয়ার নামে ওই কাউন্টারের একটি কক্ষে তাকে আটকে রাখা হয়। পরে রাতে ওই নারীকে পালাক্রমে ধর্ষণ করেন কয়েকজন।

সেখানে টানা তিন দিন গণধর্ষণের শিকার হন ওই নারী। গতকাল বৃহস্পতিবার খবর পেয়ে পাটগ্রাম থানার পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে।
পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনছুর আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় রেজাউল ইসলাম নামে একজনকে আটক করা হয়েছে। ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তার বাড়ি শেরপুরের নকলা উপজেলায়।

(ঢাকাটাইমস/২২মার্চ/মোআ)