নতুন বউ ঘরে তুললেন মোস্তাফিজ

সাতক্ষীরা প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ মার্চ ২০১৯, ২২:২২ | প্রকাশিত : ২২ মার্চ ২০১৯, ২১:২২

একেবারেই সাদামাটা বলা যাবে না। বাঙালি চিরাচরিত রীতিতে বরযাত্রী সহকারে কনের বাড়ি গিয়ে বিয়ে করলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের মোস্তাফিজুর রহমান। এরপর পড়ন্ত বিকালে নতুন বউ ঘরে তুলেছেন কাটার মাস্টার।

আজ শুক্রবার বেলা তিনটায় সাতক্ষীরার দেবহাটার হাদিপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সামিয়া পারভীনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মোস্তাফিজ। বিকাল পাঁচটার দিকে তিনি বউ নিয়ে বাড়ি ফেরেন। 

শেরওয়ানি পরিহিত বর মোস্তাফিজ বিয়ে নিয়ে সাংবাদিকদের সঙ্গে কোনো কথা না বললেও তার বড় ভাই মাহফুজুর রহমান মিঠু দেশবাসীর কাছে মোস্তাফিজ-সামিয়া দম্পতির সুখী জীবনের জন্য দোয়া চেয়েছেন। 

পারিবারিক সূত্রে জানা যায়, কালিগঞ্জের তেঁতুলিয়া গ্রামের আবুল কাশেম-মাহমুদা দম্পতির ছোট ছেলে মোস্তাফিজুর রহমানের আপন মামাতো বোন সামিয়া আফরিন। তিনি তার মেজ মামার মেয়ে। দেবহাটার হাদিপুর গ্রামের রওনাকুল ইসলাম বাবুর এক ছেলে ও চার মেয়ের মধ্যে সামিয়া তৃতীয়। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে মনোবিজ্ঞান বিষয়ে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ছাত্রী।

আজ বেলা পৌনে তিনটার দিকে বাবা-মা, ভাই ও বন্ধু-বান্ধবসহ ৩০-৩২ জন বরযাত্রী নিয়ে হাদিপুরে কনের বাড়িতে যান মোস্তাফিজ। ঘিয়ে রঙা শেরওয়ানি পরা মোস্তাফিজের মাথায় কোনো পাগড়ি ছিল না।

বরযাত্রীদের একজন জানান, মোস্তাফিজকে কোলে করে বিয়ের আসরে নিয়ে যেতে চাইলে তিনি তাতে অসম্মতি জানান। একপর্যায়ে হেঁটেই বিয়ের মঞ্চে বসেন তিনি। 
এরপর নওয়াপাড়া ইউনিয়নের নিকাহ রেজিস্ট্রার আবুল বাশার ৫ লাখ ১ টাকা দেনমোহরে মোস্তাফিজ ও সামিয়ার বিয়ে পড়ান। 

(ঢাকাটাইমস/২২মার্চ/মোআ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :