সুনামগঞ্জে খেলা নিয়ে সংঘর্ষ, আহত অর্ধ শতাধিক

সুনামগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ মার্চ ২০১৯, ২১:৪২

সুনামগঞ্জের ছাতক উপজেলায় মিনি ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে নারীসহ অর্ধ শতাধিক আহত হয়েছেন। শুক্রবার দুপুরে উপজেলার গোবিন্দগঞ্জ সৈয়দগাঁও ইউনিয়নের গোবিন্দনগর গ্রামে এ সংঘর্ষ হয়।

গুরুতর আহত ১৪ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন- গোবিন্দগঞ্জ সৈয়দগাঁও ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেলোয়ার হোসেন নাজমুল, মেম্বার আলকার আলী, মাহবুর রহমান, আরশ আলী, রিয়াজ উদ্দিন, সাজ্জাদুর রহমান, জয়মালা বেগম, শিবলি বেগম, শামীম আহমদ, মিশকাত আলী, শফিক আহমদ, আল আমিন, বদরুল আহমদ, শিহাব উদ্দিন। বাকিদের কৈতক ও ছাতক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ছাতক থানার ওসি আতিকুর রহমান জানান, ‘শুক্রবার মিনি ফুটবল খেলা উপজেলার গোবিন্দগঞ্জ সৈয়দগাঁও ইউনিয়নের গোবিন্দনগর গ্রামে খেলার পরিচালক শামীম আহমদ ও খেলোয়াড় রাসেল আহমদের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরেই একই গ্রামের কোনাপাড়ার মুজিবুর রহমান ও মাঝপাড়ার আরশ আলীর পক্ষের মধ্যে দুপুরে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে। এ সংঘর্ষ থামতে গিয়ে দা, রামদা লাঠির আঘাতে মধ্যস্থতাকারী নারীসহ অর্ধ শতাধিক লোকজন আহত হয়।এখন পরিবেশ শান্ত রয়েছে।’

(ঢাকাটাইমস/২২মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :