এবার শাহজালালে অস্ত্রসহ আটক আ.লীগ নেতা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ মার্চ ২০১৯, ২২:৫৫

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কোনো ঘোষণা ছাড়া অস্ত্রসহ ঢুকে এবার আটক হয়েছেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কৃষিবিষয়ক সম্পাদক এস এম মজিবুর রহমান। তার কাছ থেকে একটি পিস্তল ও ৩৫টি গুলি জব্দ করা হয়েছে।

শুক্রবার বিকেলে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে এ ঘটনা ঘটে। নভোএয়ারের একটি ফ্লাইটে যশোর যাওয়ার কথা ছিল মজিবুর রহমানের।

সিভিল অ্যাভিয়েশন নিরাপত্তা বাহিনী অ্যাপসেকের পরিচালক উইং কমান্ডার নূরে আলম সিদ্দিকী ঘটনার সত্যতা সংবাদমাধ্যমকে নিশ্চিত করেন।

বিমানবন্দর সূত্রে জানায়, বিমানবন্দরে স্ক্যান মেশিনে তল্লাশির সময় মজিবুর রহমানের হাতব্যাগে পিস্তল ও গুলি পাওয়া যায়। কিন্তু তার সঙ্গে এগুলো থাকার কোনো ঘোষণা আগে দেননি তিনি।

ব্রাজিলের তৈরি পিস্তলটির বৈধ লাইসেন্স থাকলেও ঘোষণা না করার দায়ে তা জব্দ করা হয়েছে জানিয়ে উইং কমান্ডার নূরে আলম বলেন, এস এম মজিবুর রহমানকে বিমানবন্দর থানায় সোপর্দ করা হয়েছে।

সাম্প্রতিক সময়ে ঘোষণা ছাড়া অস্ত্র নিয়ে বিমানবন্দরে প্রবেশ এবং ইমিগ্রেশন পার হওয়ার মতো ঘটনা ঘটেছে একাধিক। কদিন আগে একটি কোম্পানির চেয়ারম্যানের ব্যক্তিগত দেহরক্ষীর কাছ থেকে জব্দ করা হয় একটি শটগান।

(ঢাকাটাইমস/২২মার্চ/মোআ)

 

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :