ভেনেজুয়েলার কাছে মেসিদের লজ্জার হার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ মার্চ ২০১৯, ১০:১৯ | প্রকাশিত : ২৩ মার্চ ২০১৯, ১০:১৪

রাশিয়া বিশ্বকাপের পর শুক্রবার প্রথমবারের মতো আর্জেন্টিনার জার্সি গায়ে খেলতে নেমেছিলেন লিওনেল মেসি। কিন্তু তার ফেরাটা ভালো হলো না। প্রীতি ম্যাচে ভেনেজুয়েলার কাছে ৩-১ গোলে হেরেছে আর্জেন্টিনা। গোল করতে পারেননি মেসি।

বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডের ম্যাচে ফ্রান্সের কাছে হেরে বাদ পড়ার পর মেসি ছয়টি আন্তর্জাতিক ম্যাচ খেলেননি। অবশেষে শুক্রবার তিনি মাঠে নামেন। এদিন ম্যাচ শেষ করে মাঠ ছাড়লেও তিনি কুঁচকিতে ব্যথা পেয়ে মাঠ ছাড়েন। এই কারণে আগামী ২৬ মার্চ মরক্কোর বিপক্ষে মেসি মাঠে নামতে পারবেন না।

স্পেনের মাদ্রিদে অনুষ্ঠিত ম্যাচটিতে বল দখলের লড়াইয়ে আর্জেন্টিনা অনেক এগিয়ে ছিল। ৬৬ শতাংশ সময় ধরে বল নিয়ন্ত্রণে রাখে তারা। ৩৪ শতাংশ সময় ধরে বল নিয়ন্ত্রণে রাখে ভেনেজুয়েলা। আর্জেন্টিনা টার্গেটে শট নেয় ৩টি। ভেনেজুয়েলা টার্গেটে শট নেয় ৪টি।

ম্যাচে শুরুতেই এগিয়ে যায় ভেনেজুয়েলা। ষষ্ঠ মিনিটে ডি-বক্সের মধ্যে বল পেয়ে নিখুঁত শটে বল জালে পাঠান নিউক্যাসল স্ট্রাইকার স্যালোমোন রন্ডন। বিরতিতে যাওয়ার আগ মুহূর্তে ব্যবধান দ্বিগুণ করেন জন মুরিল্লো। ৪৪তম মিনিটে গোলটি করেন তিনি। ডি-বক্সের কোনা থেকে জোরালো শটে বল জালে পাঠান মুরিল্লো।

বিরতি থেকে ফিরে লতারো মার্টিনেজের গোলে ব্যবধান কমায় আর্জেন্টিনা। ৫৯তম মিনিটে ডি-বক্সের মধ্যে বল পেয়ে দ্রুতগতিতে জালে পৌঁছে দেন তিনি। ৭৫তম মিনিটে পেনাল্টি পায় ভেনেজুয়েলা। তা থেকে গোল করতে ভুল করেননি যোসেফ মার্টিনেজ। বাকি সময়ে সময়ে আর কোনো গোল না হওয়ায় ৩-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে ভেনেজুয়েলা।

আর্জেন্টিনা-ভেনেজুয়েলা প্রীতি ম্যাচের ভিডিও হাইলাইটস

(ঢাকাটাইমস/২৩ মার্চ/এসইউএল)

 

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :