ফিঞ্চের সেঞ্চুরিতে অস্ট্রেলিয়ার জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ মার্চ ২০১৯, ১১:০৪

পাকিস্তানের বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে অ্যারোন ফিঞ্চের সেঞ্চুরিতে ৮ উইকেটে জয় পেয়েছে অস্ট্রেলিয়া। শুক্রবার শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে পাকিস্তানের দেয়া ২৮১ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে ৪৯ ওভারে ২ উইকেটে জয় তুলে নেয় অজিরা।

দলের পক্ষে অধিনায়ক অ্যারোন ফিঞ্চ ওপেনিংয়ে নেমে ১১৬ রান করে আউট হন। ওয়ানডেতে এটি তার ১২তম সেঞ্চুরি। আর ওয়ানডাউনে নেমে ৯১ রান করে অপরাজিত থাকেন শন মার্শ। পাকিস্তানের বোলারদের মধ্যে মোহাম্মদ আব্বাস ১টি ও ফাহিম আশরাফ ১টি করে উইকেট শিকার করেন।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেটে ২৮০ রান সংগ্রহ করে পাকিস্তান। দলের পক্ষে সেঞ্চুরি করেন হারিস সোহেল। ১০১ রান করে অপরাজিত থাকেন তিনি। ওয়ানডেতে এটি তার প্রথম সেঞ্চুরি। অস্ট্রেলিয়ার পক্ষে ঝাই রিচার্ডসন ১টি, নাথান কুল্টার-নাইল ২টি, নাথান লায়ন ১টি ও গ্লেন ম্যাক্সওয়েল ১টি করে উইকেট শিকার করেন।

সংক্ষিপ্ত স্কোর

ফল: ৮ উইকেটে জয়ী অস্ট্রেলিয়া।

পাকিস্তান ইনিংস: ২৮০/৫ (৫০ ওভার)

(ইমাম-উল-হক ১৭, শান মাসুদ ৪০, হারিস সোহেল ১০১*, উমর আকমল ৪৮, শোয়েব মালিক ১১, ফাহিম আশরাফ ২৮, ইমাদ ওয়াসিম ২৮*; ঝাই রিচার্ডসন ১/৬৪, নাথান কুল্টার-নাইল ২/৬১, নাথান লায়ন ১/৩৮, গ্লেন ম্যাক্সওয়েল ১/৫৭, অ্যাডাম জাম্পা ০/৪৪, মার্কাস স্টয়নিস ০/১৪)।

অস্ট্রেলিয়া ইনিংস: ২৮১/২ (৪৯ ওভার)

(উসমান খাজা ২৪, অ্যারোন ফিঞ্চ ১১৬, শন মার্শ ৯১*, পিটার হ্যান্ডসকম্ব ৩০*; মোহাম্মদ আমির ০/৫৯, মোহাম্মদ আব্বাস ১/৪৪, ইমাদ ওয়াসিম ০/৫০, ফাহিম আশরাফ ১/৫০, ইয়াসির শাহ ০/৫৬, শোয়েব মালিক ০/১০)।

ম্যাচ সেরা: অ্যারোন ফিঞ্চ (অস্ট্রেলিয়া)।

(ঢাকাটাইমস/২৩ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :