ওয়েলফেয়ার এসোসিয়েশন অব পর্তুগালে তাহের সভাপতি, মিজানুর সম্পাদক

অনলাইন ডেস্ক
 | প্রকাশিত : ২৩ মার্চ ২০১৯, ১২:২৭

পর্তুগালের রাজধানী লিসবনে বসবাসরত প্রবাসী বাংলাদেশী কমিউনিটির জনকল্যাণমুখী সংগঠন ‘বাংলাদেশ সোস্যাল ওয়েলফেয়ার এসোসিয়েশন অব পর্তুগাল’ এর কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত এ কমিটিতে তাহের আহমদ চৌধুরী সভাপতি এবং মিজানুর রহমান খানকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্যর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
লিসবনের বাংলাদেশি অধ্যুষিত মাতৃ মনিজ এলাকায় স্থানীয় এক রেস্টুরেন্টে সাধারণ সভা শেষে এ কমিটি ঘোষণা করা হয়।

লিসবনের ব্যবসায়ী প্রবাসী কবি ও ছড়াকার মোর্শেদ কমল, সাহিন সাইয়েদ এবং হাবিবুর রাহমানকে উপদেষ্টা করা হয়। এছাড়াও সহ সভাপতি করা হয়েছে মহিউদ্দীন সুমন, রাসেল, ইকবাল আলী ভূঁইয়া, মাহবুব সুয়েদ, সরদার আহমেদ রায়হান, লস্কর নোমান, আজমত উল্লাহ খান এবং  জিল্লুর রহমানকে।


যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম এবং আবু নাঈম মু শহিদুল্লাহ, সাংগঠনিক সম্পাদক রাজীব আল মামুন মোহন, সহকারী সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন গালীব, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল মামুন, প্রচার সম্পাদক নাঈম হাসান পাবেল, আইন সম্পাদক অ্যাডভোকেট জাকির হামিদ, অফিস সম্পাদক-আবু তায়েফ সাহেদ, সমাজসেবা সম্পাদক আমিরুল ইসলাম(মেম্বর), আন্তর্জাতিক সম্পাদক আবদুর রহিমকে করা হয়।
পর্তুগালের বাংলাদেশ কমিউনিটির উন্নয়ন এবং সামাজিক কাজকর্মের মাধ্যমে  বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করার লক্ষ্য নিয়ে ২০১৮সালে যাত্রা শুরু করে এই সামাজিক সংগঠনটি।

ইতোমধ্যে বিভিন্ন সামাজিক কাজকর্মের মাধ্যমে কুড়িয়েছেন ব্যাপক প্রশংসা। নিয়মিত আয়োজন করে যাচ্ছেন বিভিন্ন ধরণের খেলাধুলা, বনভোজন এবং পর্তুগালে আগত নতুন ভাই বোনদের দিয়ে যাচ্ছেন নানান সহযোগিতা।

ঢাকাটাইমস/২৩মার্চ/ওআর

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :