দিনেদুপুরে রাজধানীতে প্রকৌশলীসহ গুলিবিদ্ধ ২

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ মার্চ ২০১৯, ২০:০৮ | প্রকাশিত : ২৩ মার্চ ২০১৯, ১৫:১৭

রাজধানীর গুলিস্তানের মেয়র হানিফ ফ্লাইওভাবের পূর্বপাশে দুর্বৃত্তদের ছোড়া গুলিতে দুইজন আহত হয়েছেন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক।

শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধরা নাভানা কোম্পানীর প্রকৌশলী সুজা উদ্দিন ও জাহিদুল ইসলাম সোহাগ নামের গুলিস্তানের এক ট্রাকচালক। তবে সোহাগ ছিনতাইকারী বলে পুলিশের ভাষ্য।

আহত সুজা উদ্দিন মিরপুর ১ নম্বর আহমেদনগরের ১২৮/বি নাম্বার বাড়ির মৃত গিয়াস উদ্দিনের ছেলে। আর আহত জাহিদুল ইসলাম সোহাগ ফরিদপুর জেলার বোয়ালমারী থানার আবদুল গাফফারের ছেলে।

মনির হোসেন নামের এক পথচারী জানান, দুপুর একটার সময়ে মতিঝিল থেকে হেঁটে তিনি নবাবপুর দিকে যাচ্ছিলেন। পথে ওই হানিফ ফ্লাইওভারের ঢালে কয়জন যুবক হেলমেট পরিহিত অবস্থায় এলোপাথাড়ি গুলি করতে থাকলে এতে সুজা ও সোহাগের পায়ে  গুলিবিদ্ধ হয়। পরে তাদের দুইজনকেই হাসপাতালে নেওয়া হয়।

এ সময় আহত সুজার হাতে একটি ব্যাগ ছিল সেটা দুর্বৃত্তরা নিয়ে যায়। তবে ব্যাগের ভেতরে কোনো টাকা পয়সা না থাকলেও অফিসের জরুরি কাগজপত্রসহ চেকবই ছিল।

আর গুলিবিদ্ধ সোহাগ জানান, ‘তিনি গুলিস্তান এলাকায় থেকে ট্রাক চালান। তিনি সকালে গুলিস্তানে আসেন। পরে ঘটনাস্থল দিয়ে হেঁটে যাওয়ার সময়ে কয়েকজন এলোপাথাড়ি গুলি করলে বাম পায়ের উরুতে একটি গুলি লাগে।’ তবে গুলিবিদ্ধ উভয়েই জানাতে পারেরনি কারা কেন গুলি করেছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া চিকিৎসকদের বরাত দিয়ে জানিয়েছেন, দুইজন বাম পায়ের রানে এক রাউন্ড করে গুলি লেগেছে।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহামুদুল হক ঢাকাটাইমসকে বলেন, ‘গুলিবিদ্ধ সোহাগ নিজেই একজন ছিনতাকারী। ছিনতাই করার সময় তার গুলিতে নিজেই আহত হন।’

‘আমরা জানতে পেরেছি ঘটনার সময় তিনজন ছিনতাইকারী ছিলো। সুজার কাছ থেকে ব্যাগ ছিনিয়ে নিয়ে দুইজন পালিয়ে যায়।’

ঢাকাটাইমস/২৩মার্চ/এএ/ডিএম

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :