স্কুলছাত্রকে পিষে দিল উল্টো পথে আসা বাস

মুন্সীগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ মার্চ ২০১৯, ২১:৫৬ | প্রকাশিত : ২৩ মার্চ ২০১৯, ১৭:৪০

ঢাকা-মাওয়া মহাসড়কে উল্টো পথে গিয়ে ষষ্ট শ্রেণির এক শিক্ষার্থীকে পিষে দিয়েছে বনফুল পরিবহনের একটি বাস। ঘটনাস্থলেই অনন্ত নামের ওই শিশুর মৃত্যু হয়েছে। পুলিশ বাসটি আটক করতে পারলেও তার চালক ও সহকারী পলাতক। বনফুল পরিবহনের ওই বাসটি ঢাকা-খুলনা রুটে চলাচল করে বলে জানা গেছে।

শনিবার দুপুর দুইটার দিকে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মেদিনীমণ্ডল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থী অনন্ত উত্তর মেদিনীমণ্ডল এলাকার মালয়েশিয়া প্রবাসী রাজা মিয়ার ছেলে। সে আনোয়ার চৌধুরী উচ্চবিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে ঢাকা-মাওয়া মহাসড়কের মেদিনীমণ্ডল এলাকা দিয়ে রাস্তা পার হচ্ছিল অনন্ত। এ সময় বেপরোয়া বনফুল পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৫-২১৮০) যাত্রীবাহী বাসটি উল্টো পথে গিয়ে শিক্ষার্থী অনন্তকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় সে।

সহপাঠীর মৃত্যুর খবরে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা সড়কে নেমে আসে। পরে তাদের অবরোধে গুরুত্বর্ণ এ সড়কে যান চলাচল বন্ধ হয়ে পড়ে। প্রায় এক ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

লৌহজং উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কাবিরুল ইসলাম খান জানান, যাত্রীবাহী বাসটি উল্টো পথে গিয়ে শিক্ষার্থী অনন্তকে চাপা দেয়। পুলিশ বাসটি আটক করতে সক্ষম হয়েছে। কিন্তু বাসটির চালক ও হেলপার পালিয়ে যায়। তাই তাদের আটক করা সম্ভব হয়নি।

ঢাকাটাইমস/২৩মার্চ/ডিএম

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :