গাজীপুরে সড়কে প্রাণ গেল দুই কলেজছাত্রের

গাজীপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ মার্চ ২০১৯, ১৭:৪২

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বাস, মোটরসাইকেল ও রিকশার ত্রিমুখী সংঘর্ষে দুই কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় আরেক শিক্ষার্থীসহ এক শিশু আহত হয়েছে।

শনিবার দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের সালনার কনকর্ড ফ্যাক্টরির সামনে এ দুর্ঘটনা ঘটে।

ময়না তদন্তের জন্য নিহতদের মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

নিহতরা হলেন, সিটি করপোরেশনের বাউপাড়া এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে জুম্মান হোসেন নাসির ও বাহাদুরপুর এলাকার আব্দুস সালেকের ছেলে রবিন হোসেন। তারা স্থানীয় লিংকন কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন।
দুর্ঘটনায় আহতরা হলেন, বাউপাড়া এলাকার আলামিন ও রিকশা আরোহী আসওয়াদ। আহত আলামিনও ওই কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

গাজীপুর মেট্টোপলিটন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সমীর চন্দ্র সূত্রধর জানান, ইটাহাটা এলাকার লিংকন কলেজ থেকে মোটরসাইকেল যোগে তিন বন্ধু বাড়ি ফিরছিলেন। কনকর্ড গার্মেন্টের সামনে বিপরীতগামী একটি রিকশার সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে তিন আরোহী ছিটকে মহাসড়কের ওপর পড়েন। এ সময় ময়মনসিংহগামী সৌখিন পরিবহনের একটি বাস কলেজছাত্র নাসিরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। দুর্ঘটনায় রিকশা আরোহী আসওয়াদ এবং মোটরসাইকেল আরোহী রবিন এবং আল আমিন আহত হন। স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। গুরুতর আহত রবিনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে হাসপাতালে নেয়ার পথে মারা যান রবিন হোসেন।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভূষণ দাস জানান, আহত আলামিন ও আসওয়াদকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢাকাটাইমস/২৩মার্চ/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :