মরক্কোর বিপক্ষে নেই মেসি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ মার্চ ২০১৯, ১৯:০১

ভেনেজুয়েলা ম্যাচ দিয়ে আর্জেন্টিনা দলে ফিরেছিলেন লিওনেল মেসি। রাশিয়া বিশ্বকাপের পর প্রথমবার মাঠে নেমে ৩-১ গোলের হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছে বার্সেলোনা ফরোয়ার্ডকে। এই হতাশার মধ্যেই আরও বড় ধাক্কা হয়ে এসেছে মেসির চোট। মরক্কোর বিপক্ষে সামনের ম্যাচে অধিনায়ককে ছাড়া খেলতে হবে আর্জেন্টিনাকে।

ফ্রান্সের বিপক্ষে হেরে ২০১৮ সালের বিশ্বকাপের শেষ ষোলো থেকে বিদায় নেয় আর্জেন্টিনা। দল বিদায় নেওয়ার পর হতাশায় জাতীয় দল থেকে দূরে ছিলেন মেসি। প্রায় আট মাস পর কোপা আমেরিকার আগে আবারও তিনি আর্জেন্টিনার জার্সি গায়ে জড়ান ভেনেজুয়েলার বিপক্ষে শুক্রবার রাতের প্রীতি ম্যাচ দিয়ে। ফেরার ম্যাচেই কুঁচকিতে চোট পেয়েছেন তিনি। যাতে মঙ্গলবার মরক্কোর বিপক্ষে খেলতে পারবেন না পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী।

শুক্রবার অ্যাতলেতিকো মাদ্রিদের মাঠ ওয়ান্দা মেত্রোপোলিতানোয় পুরো ৯০ মিনিটই খেলেছেন মেসি। তবে আর্জেন্টাইন ফুটবল ফেডারেশন নিশ্চিত করেছে, ভেনেজুয়েলা ম্যাচের পর স্কোয়াড থেকে চলে যাচ্ছেন মেসি। তাকে ছাড়াই আর্জেন্টিনা প্রস্তুতি নিচ্ছে মরক্কো ম্যাচের। ঊরুর চোটে মঙ্গলবারের এই ম্যাচ থেকে ছিটকে গেছেন মিডফিল্ডার গনসালো মার্তিনেসও।

তারুণ্যনির্ভর দল নিয়ে ভেনেজুয়েলার বিপক্ষে মাঠে নেমে শুরুতেই পিছিয়ে পড়ে আর্জেন্টিনা। ওই ধাক্কা কাটিয়ে উঠতে তো পারেইনি, উল্টো বিরতিতে যাওয়ার আগে পিছিয়ে পড়ে ২ গোলে। দ্বিতীয়ার্ধে লাউতারো মার্তিনেসের লক্ষ্যভেদে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দিলেও পরে আরও গোল হজম করলে বড় হার নিয়ে মাঠ ছাড়তে হয় আর্জেন্টিনাকে।

(ঢাকাটাইমস/২৩মার্চ/এইচ)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :