মিরপুরে বিকেএসপির নাটকীয় জয়

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ মার্চ ২০১৯, ২১:০৪ | প্রকাশিত : ২৩ মার্চ ২০১৯, ১৯:১৩

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) ম্যাচে বিকেএসপির বিপক্ষে জয়ের জন্য শেষ দুই ওভারে ব্রাদার্স ইউনিয়নের প্রয়োজন ছিল ১৬ রান, হাতে উইকেট ছিল ৫টি। কিন্তু এমন সহজ সমীকরণও মেলাতে পারেনি মোহাম্মদ শরীফরা। হারের গ্লানি নিয়েই ছাড়তে হয়েছে মাঠ।

জয়ের জন্য ব্রাদার্সের প্রয়োজন ছিল ২৬৮ রান। নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেটের খরচায় ২৬৭ রানের চ্যালেঞ্জিং এই সংগ্রহটি পেয়েছিল বিকেএসপি। কিন্তু লক্ষ্য তাড়ায় ৫০ ওভারে ৯ উইকেটের খরচায় স্কোর বোর্ডে তারা সাকুল্যে যোগ করতে পারলো ২৬৫ রান। ফলে মাত্র ২ রানের জয় ধরা দিল বিকেএসপি দলে।

শনিবার শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ে নেমে শামীম হোসেনের ৭১, পারভেজ হোসেন ইমনের ৬৯ ও অধিনায়ক আকবর আলীর ৫৬ রানে ভর করে ৯ উইকেটের বিনিময়ে ২৬৭ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে বিকেএসপি।

উইকেট শিকারে ব্রাদার্সের হয়ে দাপট দেখিয়েছেন মোহাম্মদ শরীফ। একাই শিকার করেছেন বিকেএসপির তিন ব্যাটসম্যানকে। এবাদত হোসেন ২টি এবং শরিফুল্লাহ, চিরাগ জনি ও নাইম ইসলাম জুনিয়র ১টি করে উইকেট তুলে নেন।

জয়ের জন্য ২৬৮ রানের লক্ষ্য ছুঁতে নামা ব্রাদার্সকে স্বপ্ন দেখাতে থাকে জুনাইদ সিদ্দিকী ও চিরাগ জনির ব্যাট। ওপেনার জুনাইদের ব্যাট থেকে আসে ৫২ রান। আর চিরাগ জনি করেন ৯৬ রান। তারপরেও দলটির শেষ রক্ষা হয়নি। ব্যাটসম্যানদের অপরিনামদর্শী ব্যাটিংয়ে ৯ উইকেটের বিনিময়ে ৫০ ওভার শেষে সংগ্রহ দাঁড়ায় ২৬৫ রান।

ব্রাদার্সের হয়ে ৩৪ বলে অপরাজিত ৪২ রানের ঝড়ো ইনিংস খেলেছেন শরিফুল্লাহ। বিকেএসপির হয়ে বল হাতে মুকিদুল ইসলাম ৪টি, শামিম হোসেন ২টি ও হাসান মুরাদ নিয়েছেন ১টি উইকেট।

(ঢাকাটাইমস/২৩মার্চ/এইচ)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :