আলফাডাঙ্গায় ওয়াকিবের খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ মার্চ ২০১৯, ২১:০১

ফরিদপুরের আলফাডাঙ্গায় নাজমা মেডিকেয়ারের ম্যানেজার ও আলফাডাঙ্গা সরকারি কলেজের শিক্ষার্থী ওয়াকিব শিকদারের হত্যাকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০ টায় আলফাডাঙ্গা সদর বাজার চৌরাস্তায় ছাত্র পরিষদের ব্যানারে এ কর্মসূচি পালিত হয়। এতে তার শুভাকাঙ্ক্ষী ও উপজেলার বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা অংশ নেন।

মানববন্ধনে অংশ নেয়া তার শুভাকাঙ্ক্ষী ও স্কুল- কলেজের শিক্ষার্থীরা ওয়াকিবের তিন হত্যাকারী বিল্লাল, ইমন শেখ ও লাকিব উদ্দীনের নাম উল্লেখ করে তাদের ফাঁসির দাবি জানান।

নিহত ওয়াকিব শিকদার পার্শ্ববর্তী বোয়ালমারী উপজেলার দেউলি গ্রামের জলিল শিকদারের ছেলে। তিন হত্যাকারীর বাড়িও একই গ্রামে।

গত ১৯ মার্চ মঙ্গলবার রাত ১০ টার দিকে অপহরণের উদ্দেশ্যে ওয়াকিবের বন্ধু বিল্লাল বাড়ি থেকে তাকে ডেকে রাস্তায় নিয়ে যায়। তারপর রাস্তায় থাকা বিল্লালের আরো দুই সহোযোগী ইমন শেখ ও লাকিব উদ্দীনের মধ্যে একজন অজ্ঞান করার উদ্দেশ্যে ওয়াকিবকে পেছন থেকে লোহার রড দিয়ে মাথায় আঘাত করলে ওয়াকিব ঘটনাস্থলেই মারা যান। পরে আলফাডাঙ্গা উপজেলার মিঠাপুর চরপাড়া বারাশিয়া নদী সংলগ্ন একটি কাঠাল বাগানের মধ্যে একটি ঝোপের মধ্যে ওয়াকিবের লাশ লতাপাতা দিয়ে ঢেকে রেখে পালিয়ে যায় হত্যাকারীরা।

নাজমা মেডিকেয়ারের পরিচালক হারুনার রশিদের সহযোগিতায় ওয়াকিবের বন্ধু সন্দেহভাজন বিল্লাল হোসেনকে বৃহস্পতিবার সন্ধ্যায় আলফাডাঙ্গা থানা পুলিশ আটক করে। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে বিল্লাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে। তার দেওয়া তথ্যমতে শুক্রবার রাত ২টায় ওয়াকিবের মরাদেহ উদ্ধার করা হয় ও ইমন শেখ ও লাকিব উদ্দীনকে আটক করা হয়।

ঢাকাটাইমস/২৩মার্চ/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :