অপহৃত মাদ্রাসাছাত্রের লাশ মিলল ধানক্ষেতে

নোয়াখালী প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ মার্চ ২০১৯, ০০:১১

নোয়াখালীর সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নে মেহরাজ হোসেন (৭) নামে নিখোঁজ এক মাদ্রাসাছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। মোবাইল ফোনে শিশুর পরিবারের কাছে মুক্তিপণ দাবি করেছিল দুর্বৃত্তরা। 

শনিবার সন্ধ্যায় জেলার শাহাদাতপুর গ্রামের একটি ধান ক্ষেতের অর্ধেক মাটিতে পোঁতা অবস্থায় লাশটি উদ্ধার করে সুধারাম মডেল থানা পুলিশ।

নিহত মেহরাজ হোসেন বেগমগঞ্জ উপজেলার জিরতলী ইউনিয়নের দৌলতপুর গ্রামের প্রবাসী সোলায়মানে ছেলে। সে স্থানীয় জিরতলী কাশেমুল উলুম মাদ্রাসার দ্বিতীয় জামাতের ছাত্র।

নিহতের মা রুনা আক্তার বলেন, প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার মাদ্রাসায় যায় মেহরাজ। ছুটির পর বিকেলে আর বাড়িতে ফিরে আসেনি সে। পরে সম্ভাব্য সকল স্থানে খোঁজ করে কোথাও না পেয়ে শুক্রবার বিকাল তিনি বেগমগঞ্জ মডেল থানায় একটি ডায়েরি করেন। 

তিনি আরো বলেন, শনিবার দুপুর দেড়টার দিকে অপরিচিত একটি মোবাইল নাম্বার থেকে তার মোবাইলে কল করে ছেলের মুক্তিপণ দাবি করেন অজ্ঞাত এক ব্যক্তি। এ সময়  মুক্তিপণ দাবিকারী ব্যক্তি রুনা আক্তারকে তার ছেলে নিখোঁজ হওয়ার ঘটনায় থানায় জিডি করার কথা উল্লেখ করে বলেন, থানায় জিডি করে কোন লাভ হবে না। তোমার ছেলে পায়জামা পাঞ্জাবি ও টুপি পরিহিত অবস্থায় আমাদের কাছে আছে। এ সময় তিনি মুক্তিপণ বাবদ কত টাকা দিতে হবে জানতে চাইলেও ওইপ্রান্ত থেকে মোবাইল সংযোগ বিছিন্ন করে দেওয়া হয়। 

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, বিকালে স্থানীয় লোকজনের দেয়া খবরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে। অপহরণ শেষে শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করে হয়েছে বলে তারা ধারণা করছেন।

বেগমগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন বলেন, নিখোঁজ ডায়েরির সূত্র ধরে অপহরণকারী ও ঘাতকদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ঢাকাটাইমস/২৩মার্চ/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :