টঙ্গীতে যুবলীগ নেতার বাড়িতে আ.লীগ নেতার নেতৃত্বে ভাঙচুর

টঙ্গী (গাজীপুর) প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ মার্চ ২০১৯, ০৮:৩২

গাজীপুরের টঙ্গীতে ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতা ও ওয়ার্ড কাউন্সিলরের নেতৃত্বে যুবলীগ নেতার বাড়িতে হামলার অভিযোগ পাওয়া গেছে। হামলায় টঙ্গীর ৪৬ নম্বর ওয়ার্ড যুবলীগ সভাপতি আলী হোসেন আহত হয়েছেন। এসময় তার ঘরের আসবাবপত্র ভাঙচুর ও তছনছ করা হয়।

যুবলীগ নেতা আলী হোসেন অভিযোগ করে জানান, গাজীপুর সিটি করপোরেশনের ৪৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও টঙ্গী থানা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক নূরুল ইসলাম নুরুর নেতৃত্বে ২০-২৫ জন শনিবার বেলা সাড়ে তিনটায় তার স্থানীয় শৈলারগাতির বাড়িতে হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা তার ঘরে ঢুকে যাবতীয় আসবাবপত্র ভাঙচুর ও তছনছ করে এবং তাকে ঘর থেকে তুলে নিয়ে টেনেহিঁচড়ে বাড়ির পাশের মাদ্রাসা মাঠে নিয়ে প্রকাশ্যে মারধর করে। তার ভার্সিটিপড়ুয়া ছেলেসহ পরিবারের সব সদস্যের ওপর তারা চড়াও হয় বলেও অভিযোগ যুবলীগ নেতার। সিসিটিভির ফুটেজে কাউন্সিলর নুরুর উপস্থিতির প্রমাণ রয়েছে বলে জানান তিনি।

আলী বলেন, ‘আমার নেতৃত্বে স্থানীয় ফাইসন্স রোডে ওয়ার্ড আওয়ামী লীগের অফিস উদ্বোধন করায় কাউন্সিলর নুরু প্রতিহিংসা চরিতার্থ করতে হামলা চালিয়েছেন।’

একটি বেসরকারি ইউনিভার্সিটির ছাত্র আলীর ছেলে রেজাউল ইসলাম বলেন, ‘আমার বাবাকে ছেড়ে দেওয়ার জন্য আমি কাউন্সিল নুরুর পায়ে ধরে কান্নাকাটি করি এবং আমার বৃদ্ধ দাদাও কাউন্সিলরের পায়ে পড়ে বাবাকে ছেড়ে দেওয়ার আকুতি জানান। এরপরও আমার বাবাকে মাঠে ফেলে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে আহত করা হয়েছে।’ এ বিষয়ে টঙ্গী পূর্ব থানায় একটি মামলা করা হচ্ছে বলে জানান রেজাউল।

এব্যাপারে কাউন্সিলর নূরুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, শনিবার বাদ জোহর স্থানীয় মাদ্রাসা মাঠে তিনি একটি জানাজায় শরিক হন। জানাজা শেষে যুবলীগ নেতা আলী তার সঙ্গে ঐদ্ধত্যপূর্ণ আচরণ করেন। এতে এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে আলীর বাড়িতে হামলা চালায়। পরে তিনি সেখানে গিয়ে এলাকার ক্ষুব্ধ যুবকদের ফিরিয়ে নিয়ে আসেন। তিনি হস্তক্ষেপ না করলে পরিস্থিতি আরও খারাপ হতো বলেও তিনি জানান।

(ঢাকাটাইমস/২৪মার্চ/আইআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :