কোহলিদের লজ্জা দিয়ে চেন্নাইয়ের দারুণ সূচনা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ মার্চ ২০১৯, ১০:১৬ | প্রকাশিত : ২৪ মার্চ ২০১৯, ০৯:১২

মাঠে গড়াল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১২তম আসর। দারুণ সূচনা করল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। শনিবার টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে বিরাট কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে ৭ উইকেটে হারিয়েছে মহেন্দ্র সিং ধোনির দল।

চেন্নাইয়ের ঘরের মাঠ এমএ চিদম্বরাম স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে টস হেরে ব্যাট করতে নেমে ১৭.১ ওভারে ৭০ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায় ব্যাঙ্গালোর। দলের পক্ষে দুই অঙ্কের ঘরে রান করেন মাত্র একজন। ২৯ রান করেন ওপেনার পার্থিব প্যাটেল। বাকিদের সবার রান দশের নিচে। অধিনায়ক বিরাট কোহলি ৬ রান করে আউট হন।

চেন্নাইয়ের বোলারদের মধ্যে ৪ ওভারে ২০ রান দিয়ে ৩ উইকেট নেন হরভজন সিং। ৪ ওভারে ৯ রান দিয়ে ৩ উইকেট নেন ইমরান তাহির। একটি ওভার মেডেন করেন তিনি। রবীন্দ্র জাদেজা ৪ ওভারে ১৫ রান দিয়ে ২টি উইকেট নেন। তিনিও একটি ওভার মেডেন করেন। এক বল করে একটি উইকেট নেন ডোয়াইন ব্রাভো।   

পরে চেন্নাই ব্যাট করতে নেমে ১৭.৪ ওভারে ৩ উইকেট হারিয়ে জয় তুলে নেয়। দলের পক্ষে সর্বোচ্চ ২৮ রান করেন আম্বাতি রায়ডু। ব্যাঙ্গালোরের স্পিনার যুজবেন্দ্র চাহাল ৪ ওভারে ৬ রান দিয়ে একটি উইকেট নেন। একটি ওভার মেডেন করেন তিনি। ৪ ওভারে ১৯ রান দিয়ে ১টি উইকেট নেন মঈন আলী। ২ ওভারে ৫ রান দিয়ে একটি উইকেট নেন মোহাম্মদ সিরাজ। তিনি একটি ওভার মেডেন করেন। ম্যাচ সেরা হন চেন্নাইয়ের হরভজন সিং।

সংক্ষিপ্ত স্কোর

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর: ৭০ (১৭.১ ওভার)

চেন্নাই সুপার কিংস: ৭১/৩ (১৭.৪ ওভার)

(ঢাকাটাইমস/২৪ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :