বাস থেকে ফেলে সিকৃবি ছাত্র হত্যায় চালক ও হেলপার আটক

সুনামগঞ্জ প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ মার্চ ২০১৯, ১২:২৬ | প্রকাশিত : ২৪ মার্চ ২০১৯, ১০:০৬
সুনামগঞ্জের ছাতক থেকে আটক হেলপার মাসুক মিয়া

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ওয়াসিম তাহসিনকে হত্যার অভিযোগে বাসের চালক এবং তার সহকারীকে (হেলপার) আটক করেছে পুলিশ। বাসের চালক জুয়েল আহমদকে সিলেটের দক্ষিণ সুরমা এবং হেলপার মাসুক আলীকে সুনামগঞ্জের ছাতক থেকে আটক করা হয়।

শনিবার রাত ৩টার দিকে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে ছাতক উপজেলার সিংচাপইড় ইউনিয়নের সিংচাপইড় গ্রামে শ্বশুরবাড়ি থেকে হেলপার মাসুককে আটক করে সুনামগঞ্জ পুলিশ। তিনি সুনামগঞ্জ পৌর শহরের তেঘরিয়া এলাকার মৃত দৌলত আলীর ছেলে।

সুনামগঞ্জের পুলিশ সুপার বরকতুল্লাহ খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে হেলপার মাসুক আলীকে শ্বাসরুদ্ধকার দেড় ঘণ্টার অভিযানের মাধ্যমে তার শ্বশুরবাড়ি থেকে আটক করা হয়েছে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি বাসের সুপারভাইজারকে ঘটনার জন্য দায়ী করেন।তাকে মৌলভীবাজার জেলা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

এর আগে সিলেট দক্ষিণ সুরমা থানা পুলিশ রাত ১১টার দিকে কদমতলী বাসটার্মিনাল এলাকা থেকে গাড়ির চালক জুয়েল আহমদকে আটক করে। তিনি মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানার বাড়াউরা গ্রামের মৃত আজিদ মিয়ার ছেলে।

শনিবার সকালে ময়মনসিংহের সরিষাবাড়ী থেকে সিলেটগামী যাত্রীবাহী বাস উদার পরিবহন যোগে হবিগঞ্জের নবীগঞ্জ থেকে শেরপুরে আসছিলেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ওয়াসিম। ভাড়ার টাকা নিয়ে হেলপার ও চালকের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বাস চালকের নির্দেশে হেলপার শিক্ষার্থী ওয়াসিমসহ দুজনকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয়। এ সময় ওয়াসিম ও অন্য শিক্ষার্থী গুরুতর আহত হন।

আহত দুজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর বিকাল সাড়ে ৪টায় ওয়াসিম মারা যান। এ ঘটনায় সিলেটসহ সারাদেশে প্রতিবাদ ও বিক্ষোভের ঝড় ওঠে। বিভিন্ন স্থানে বাসে আগুন দিয়েছে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

(ঢাকাটাইমস/২৪মার্চ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :