চাঁপাইনবাবগঞ্জে দুই ঘণ্টায় ১৩০ ভোট

চাঁপাইনবাবগঞ্জ প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ মার্চ ২০১৯, ১০:১১

চাঁপাইনবাবগঞ্জের চার উপজেলা সকাল আটটা থেকে শুরু হয়েছে উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ। সকালে ভোট গ্রহণ শুরু হলেও বেশিরভাগ কেন্দ্রে ভোটারের উপস্থিতি লক্ষ্য করা যায়নি। তবে দুই একটি কেন্দ্রে কেন্দ্রে ভোটারদের লাইন দাড়িয়ে ভোট দিতে দেখা গেছে।

শিবগঞ্জ উপজেলার জালমাছমারি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোটকেন্দ্রে  গিয়ে দেখা যায় ভোটারদের দীর্ঘ লাইন। এই উপজেলায় নৌকার মনোনীত প্রার্থী সৈয়দ নজরুল ইসলামের বাড়ি এই এলাকায় হওয়ায় ভোটার উপস্থিতি বেশি বলে জানান কর্মকর্তারা। তবে ছত্রাজিতপুর উচ্চ বিদ্যালয়, রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, শিবগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয়সহ আশেপাশের বেশ কয়েকটি কেন্দ্র ঘুরে দেখা যায় ভোটার উপস্থিতি নেই বললেই চলে।

এদিকে নাচোল, ভোলাহাট ও গোমস্তাপুর উপজেলার অধিকাংশ ভোট কেন্দ্রেই ভোটারদের উপস্থিতি কম। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়বে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

শিবগঞ্জ মডেল সরকারী উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মশিউর রহমান জানান, দুই ঘণ্টায় এই কেন্দ্রে ১৩০ জন ভোটার ভোট দিয়েছেন। বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিতি বাড়বে।

সকাল সাড়ে ৯টা পর্যন্ত চার উপজেলাতেই শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ চলছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য এলাকায় টহল দিচ্ছে।

এবারের নির্বাচনে চার উপজেলায় নির্বাচনে চেয়ারম্যান পদে ১৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ২২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ঢাকাটাইমস/২৪মার্চ/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :