ফের শ্রেষ্ঠ শিক্ষক হলেন পারভেজ ও জিয়া

কুড়িগ্রাম প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ মার্চ ২০১৯, ১০:৩০
নাজমুল হুদা পারভেজ ও জিয়াউর রহমান জিয়া

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ এ কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলায় কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন নাজমুল হুদা পারভেজ ও জিয়াউর রহমান জিয়া।

জাতীয় শিক্ষা সপ্তাহ-১৮তেও সহকারী অধ্যাপক নাজমুল হুদা পারভেজ সাধারন কলেজ পর্যায়ে এবং সহকারী অধ্যাপক জিয়াউর রহমান জিয়া কারিগরি কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছিলেন।

নাজমুল হুদা পারভেজ, চিলমারী মহিলা ডিগ্রি কলেজের ব্যবস্থাপনা বিভাগে সহকারী শিক্ষক ও জিয়াউর রহমান জিয়া, চিলমারী টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজম্যান্ট কলেজে বাংলা বিভাগে সহকারী অধ্যাপক হিসেবে নিয়োজিত আছেন।

নাজমুল হুদা পারভেজ বাংলাদেশ বেতার রংপুর কেন্দ্রের নিয়মিত নাট্যকার ও সংবাদদাতা। সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় ২০০৩ সালে তিনি উত্তরাঞ্চল ফেডারেল সাংবাদিক পরিষদ কর্তৃক প্রর্বতিত ‘মোনাজাত উদ্দিন স্মৃতি পদক” পেয়েছেন।

তিনি চিলমারী শিল্পকলা একাডেমির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বর্তমানে কার্যকরী সদস্য। তিনি চিলমারী প্রেসক্লাবের উপদেষ্টা কমিটির সভাপতি, উপজেলা পুলিশিং কমিটির সদস্য সচিব ও বাংলাদেশ মানবাধিকার কমিশন, চিলমারী শাখার সভাপতি।

জিয়াউর রহমান জিয়া  জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৮ তে কারিগরি কলেজ পর্যায়ে উপজেলা ও জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছিলেন। জিয়াউর রহমান জিয়া দৈনিক করোতয়ার চিলমারী উপজেলা প্রতিনিধি।তিনি চিলমারী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হিসেবে দ্বিতীয় বারের মতো  দায়িত্ব পালন করছেন।

ঢাকাটাইমস/২৪মার্চ/ওআর

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :