ওয়ালটন এসি কিনে ১ বছরের বিদ্যুৎ বিল ফ্রি পেলেন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ মার্চ ২০১৯, ১১:১০

এয়ার কন্ডিশনার বা এসিতে বিশেষ সুবিধা দিচ্ছে দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন। দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এ ওয়ালটন এসি কিনে ক্রেতারা পাচ্ছেন পুরো এক বছরের বিদ্যুৎ বিলের টাকা ফ্রি পাওয়ার সুযোগ। এ অফারের আওতায় গত ২১ মার্চ দেশের বিভিন্ন অঞ্চলের ৫ জন ক্রেতা পেয়েছেন এক বছরের বিদ্যুৎ বিল। 

এই পাঁচ জন ভাগ্যবান ক্রেতা হলেন ঢাকার গুলশানের রফিকুল ইসলাম, টিকাটুলির আব্দুল গাফফার, যাত্রাবাড়ির আব্দুল মান্নান, রাজবাড়ির প্রান্তিক দত্ত এবং কিশোরগঞ্জের মোহাম্মদ সৌরভ।

ওয়ালটনের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর মেসার্স প্যানেল এন্টারপ্রাইজ থেকে ২ টনের এসি কিনে ডিজিটাল ক্যাম্পেইনে এক বছরের বিদ্যুৎ বিল ফ্রি পান রফিকুল ইসলাম। শনিবার ২৩ মার্চ তার হাতে এক বছরের বিদ্যুত বিল বাবদ ২১ হাজার ৬০০ টাকা তুলে দেয়া হয়। 
টিকাটুলি প্লাজা থেকে ৬৩ হাজার ৫০০ টাকা দামের ইনভার্টার প্রযুক্তির একটি ১.৫ টনের এসি কিনে এক বছরের বিদ্যুৎ বিল বাবদ ১৮ হাজার টাকা পান অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা আব্দুল গাফফার। 

তিনি জানান, এর আগে ওয়ালটনের আরেকটি এসি কিনেছিলেন। তাছাড়া টিভি, মোবাইল ফোনসহ আরো অনেক ওয়ালটন পণ্য ব্যবহার করেছেন। সেগুলো দারুণ সার্ভিস দিচ্ছে। যে কারণে এবার গরমের শুরুতেই বাসার জন্য আরেকটি এসি কিনতে ওয়ালটন প্লাজায় যান তিনি। উপরি পাওনা হিসেবে এক বছরের বিদুৎ বিল ফ্রি পেয়ে তিনি দারুণ খুশি।

একই দিন দক্ষিণ যাত্রাবাড়ির ওয়ালটন প্লাজা থেকে কিস্তিতে একটি ১.৫ টনের এসি কিনে এক বছরের বিদ্যুৎ বিল ফ্রি পেয়েছেন আব্দুল মান্নান নামের এক ব্যবসায়ী। যাত্রাবাড়িতে চালের আড়ত আছে তার। ৬৩,৫০০ টাকা মূল্যের ইনর্ভাটার প্রযুক্তির এসিটি তিনি নগদ মূল্য সুবিধায় তিন মাসের কিস্তিতে কেনেন। এজন্য ডাউন পেমেন্ট দেন মাত্র ১৮,৫০০ টাকা। এরপর ডিজিটাল ক্যাম্পেইনে রেজিস্ট্রেশন করে এক বছরের বিদ্যুৎ বিল বাবদ পেয়ে যান ১৮,০০০ টাকা।

এদিকে, ওই দিনই ৩৫ হাজার ৯০০ টাকা দামের ১ টনের এসি কিনে এক বছরের বিদ্যুৎ বিল বাবদ ১৪ হাজার ৪০০ টাকা ফেরত পেয়েছেন রাজবাড়ির প্রান্তিক এবং কিশোরগঞ্জের সৌরভ। প্রান্তিক রাজবাড়ির সাজ্জানখান্দা রোডের ওয়ালটন প্লাজা থেকে এসিটি কেনেন। আর সৌরভ ওয়ালটন এসিটি কেনে কালিবাড়ি মোড়ের স্বপ্না ইলেকট্রনিক্স থেকে।

উল্লেখ্য, এক বছরের বিদ্যুৎ বিল ছাড়াও ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় দেশের যে কোনো ওয়ালটন প্লাজা বা পরিবেশক শোরুম থেকে এসি কিনে ক্রেতারা পেতে পারেন সর্বোচ্চ এক লাখ টাকার ক্যাশ ভাউচারসহ মোটরসাইকেল, ল্যাপটপ, ফ্রিজ, টিভিসহ অসংখ্য হোম ও ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সেস ফ্রি। 

এদিকে ‘এসি এক্সচেঞ্জ’ অফারের আওতায় ওয়ালটন প্লাজা ও শোরুমে যে কোনো ব্র্র্যান্ডের ব্যবহৃত পুরাতন এসি জমা দিয়ে ক্রেতারা ওয়ালটনের নতুন এসি কিনতে পারছেন। এক্ষেত্রে পুরনো এসি জমা দিলে গ্রাহক তার পছন্দকৃত নতুন ওয়ালটন এসির মূল্য থেকে ২৫ শতাংশ ছাড় পাচ্ছেন।

(ঢাকাটাইমস/২৪মার্চ/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত