সাকিবদের আইপিএল মিশন শুরু আজ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ মার্চ ২০১৯, ১১:১৩ | প্রকাশিত : ২৪ মার্চ ২০১৯, ১১:১২

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১২তম আসর শুরু হয়েছে গতকাল। কিন্তু সাকিব আল হাসানের দল সানরাইজার্স হায়দ্রাবাদের আইপিএল মিশন শুরু হবে আজ। বিকালে ইডেন গার্ডেন্সে কলকাতা নাইট রাইডার্সের ‍মুখোমুখি হবে হায়দ্রাবাদ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল সাড়ে চারটায়।

এর আগে ছয়টি আসরে কলকাতার হয়ে খেলেন সাকিব। গত আসরে তিনি যোগ দেন হায়দ্রাবাদে। সাকিব কলকাতায় থাকাকালে দলটি দুইবার চ্যাম্পিয়ন হয়। গত আসরে হায়দ্রাবাদ রাসার্স আপ হয়েছিল।

উইলিয়ামসন ইনজুরিতে থাকায় আজকের ম্যাচে নাও খেলতে পারেন। তিনি না খেললে দলটিকে নেতৃত্ব দিবেন ভুবনেশ্বর কুমার। আর নিষেধাজ্ঞার কারণে গত বছর আইপিএলে খেলতে না পারা ডেভিড ওয়ার্নার এবার দলে ফিরেছেন।

সানরাইজার্স হায়দ্রাবাদ একাদশ (সম্ভাব্য): ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো (উইকেটরক্ষক), মনিশ পান্ডে, বিজয় সঙ্কর, সাকিব আল হাসান/মোহাম্মদ নবী, ইউসুফ পাঠান, রশীদ খান, ভুবনেশ্বর কুমার (অধিনায়ক), সন্দ্বীপ শর্মা/শাহবাজ নাদিম, সিদ্ধার্থ কাউল, খলিল আহমেদ।

কলকাতা নাইট রাইডার্স একাদশ (সম্ভাব্য): ক্রিস লিন, সুনিল নারিন, রবিন উথাপ্পা, শুবম্যান গিল, নিতিশ রানা, দিনেশ কার্তিক (অধিনায়ক, উইকেটরক্ষক), আন্দ্রে রাসেল, পীযুশ চাওলা, কুলদীপ যাদব, সন্দ্বীপ ওয়ারিয়ার, হ্যারি গার্নি/লকি ফার্গুসন।

(ঢাকাটাইমস/২৪ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :