বরিশালে মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ মার্চ ২০১৯, ১৬:২০

বরিশালের বাবুগঞ্জ উপজেলায় জাল ভোট, জালিয়াতি ও ছেলেকে মারধরসহ বিভিন্ন অভিযোগে নির্বাচন বর্জন করেছেন মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী মির্জা খাদিজা বেগম।

রবিবার দুপুর ১টার দিকে বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি ভোট বর্জনের এ ঘোষণা দেন তিনি।

বিএনপি সমর্থক মির্জা খাদিজা বাকেরগঞ্জ উপজেলা নির্বাচনে ‘কলস’ প্রতীক নিয়ে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন,‘বাকেরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের সমর্থন নিয়ে ‘হাস’ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন মহিলা আওয়ামী লীগ নেত্রী তাহমিনা মিনু।

ভোটের শুরু থেকেই তার পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতাকর্মীরা আধিপত্য বিস্তারের চেষ্টা করে আসছিল। ইতিপূর্বে রিটার্নিং কর্মকর্তা ও পুলিশের কাছে অভিযোগ দেয়ার পরেও তারা গুরুত্ব দেননি।

প্রার্থীর ছেলে ও তার নির্বাচনের প্রধান এজেন্ট মেহেদী হাসান বলেন, ‘আমাদের নির্বাচনী এলাকায় ১০৯টি কেন্দ্রের মধ্যে ৫০ থেকে ৬০টি কেন্দ্রে কোন এজেন্ট প্রবেশ করতে দেয়নি আওয়ামী লীগের নেতাকর্মীরা। তারা প্রতিটি কেন্দ্রে এককভাবে আধিপত্য বিস্তার করে রেখেছে।

যে কারণে নিজের ভোটটাও দিতে পারেননি বলে অভিযোগ করেন প্রার্থীর প্রধান এজেন্ট মেহেদী হাসান। তাই নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন বলে জানিয়েছেন প্রার্থী ও তার ছেলে।

(ঢাকাটাইমস/২৪মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :