‘বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে’

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ মার্চ ২০১৯, ১৬:৪৮

বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার বিভাগের সংসদীয় কমিটির সভাপতি ও ফরিদপুর সদর আসনের সাংসদ ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

রবিবার বেলা ১১টায় ফরিদপুরে সাত দিনের ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এসএমই) পণ্যমেলার উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

জেলা শহরের ব্রহ্মসমাজ সড়কে (সিভিল সার্জন অফিস সংলগ্ন) এ মেলা হচ্ছে। ক্ষুদ্র ও মাঝারি শিল্পোদ্যোক্তাদের (এসএমই) উৎপাদিত পণ্যের প্রচার, প্রসার, বিক্রয় ও বাজার সম্প্রসারণের লক্ষ্যে মেলার আয়োজন করেছে এসএমই ফাউন্ডেশন।

মেলায় দেশের বিভিন্ন জেলার ক্ষুদ্র ও মাঝারি শিল্পোদ্যোক্তাদের ৫০টি স্টল বসানো হয়েছে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে এ মেলা। ৩০ মার্চ শেষ হবে এ মেলা।

প্রধান অতিথি বলেন, ‘সরকার শুধু ভারী শিল্প নয়, দেশের অসংখ্য ক্ষুদ্র ও মাঝারি শিল্পোদ্যোক্তাদের এগিয়ে নিতেই সারাদেশে এই মেলার আয়োজন করছে।’

ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেন, ‘সরকার চায় দেশের কোনো উদ্যোক্তাই যেন পিছিয়ে না থাকে। যুগের সঙ্গে তাল মিলিয়ে সব ব্যবসায়ী এগিয়ে যাবে- সেটাই সরকারের লক্ষ্য।’

তিনি বিএনপি-জামায়াতের শাসনামলের কথা উল্লেখ করে বলেন, ‘তারা শুধু দুর্নীতি আর লুটপাট করেছিল বলেই দেশ পিছিয়ে পড়েছিল। যে কারণে তত্ত্বাবধায়ক সরকার তাদের বিরুদ্ধে দুর্নীতির মামলা করেছিল। এখন আদালতের মাধ্যমে তা প্রমাণিত হওয়ায় তাদের নেত্রী জেলে রয়েছেন।’

ফরিদপুর জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়ার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য দেন- অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রোকসানা রহমান প্রমুখ।

(ঢাকাটাইমস/২৪মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :