টঙ্গীতে ট্রাফিক বক্সে আটকে বাইকচালককে মারধর

টঙ্গী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ মার্চ ২০১৯, ২২:০৬
ফাইল ছবি

গাজীপুরের টঙ্গী স্টেশন রোড এলাকায় ট্রাফিক পুলিশ বক্সে আটকে রেখে নাজিম নামের একজন মোটরসাইকেল চালককে মারধরের অভিযোগ পাওয়া গেছে। আজ রবিবার দুপুরে এ ঘটনা ঘটে।

জানা যায়, আজ দুপুর সাড়ে ১২টার দিকে স্টেশন রোড এলাকা দিয়ে যাওয়ার পথে সার্জেন্ট মঈনুল একটি মোটরসাইকেল (ঢাকা মেট্রো ল ২০-৫৭৫২) থামিয়ে লাইসেন্স দেখতে চান। এ সময় মোটরসাইকেল চালক নাজিম তার লাইসেন্সসহ গাড়ির কাগজপত্র সার্জেন্ট মঈনুলের কাছে জমা দেন।

গাড়ির ডিজিটাল নম্বর প্লেটের স্মার্টকার্ড নবায়নের মেয়াদ শেষ হওয়ায় সার্জেন্ট মঈনুল মামলা দিতে চান অথবা টাকা দাবি করেন বলে অভিযোগ। এ নিয়ে কথা-কাটাকাটির একপর্যায়ে নাজিমকে ট্রাফিক পুলিশ বক্সের ভেতরে টেনেহিঁচড়ে নিয়ে কিল-ঘুষি মারেন মঈনুল। বিষয়টি জানতে পেরে স্থানীয় জনগণ ও সাংবাদিকরা ট্রাফিক বক্সে গিয়ে সার্জেন্ট মঈনুলকে ডাকাডাকি করেন। প্রায় আধা ঘণ্টা পর তিনি বক্সের দরজা খোলেন।

খবর পেয়ে ট্রাফিক পুলিশের এসি নজরুল ইসলাম ও টিআই (এ্যাডমিন) সিরাজুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে দুই পক্ষের মধ্যে বিষয়টি মীমাংসা করেন বলে জানা গেছে।

টিআই (অ্যাডমিন) সিরাজুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ‘সামান্য ভুল বোঝাবুঝি হয়েছে। এসি স্যার ও আমি বিষয়টি মীমাংসা করে দিয়েছি।’

ঢাকাটাইমস/২৪মার্চ/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :