নৌকাহীন গোপালগঞ্জে চেয়ারম্যান হলেন যারা

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জ
| আপডেট : ২৫ মার্চ ২০১৯, ১১:৩৫ | প্রকাশিত : ২৫ মার্চ ২০১৯, ০৮:৫৭

তৃতীয় দফায় গোপালগঞ্জের পাঁচটি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়েছে রবিবার। দেশের অন্যান্য এলাকার চেয়ে গোপালগঞ্জ ব্যতিক্রম। কারণ ক্ষমতাসীন আওয়ামী লীগের তীর্থভূমি খ্যাত এই জেলায় এবার উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক দেয়া হয়নি কাউকে। এখানে আওয়ামী লীগ নেতাদের মধ্যে প্রতিদ্বন্দ্বিতার বিষয়টি উন্মুক্ত রাখা হয়। তবে যারা বিজয়ী হয়েছেন তাদের সবাই আওয়ামী লীগেরই লোক।

যারা বিজয়ী হলেন

গোপালগঞ্জ সদর উপজেলায় শেখ লুদফর রহমান বাচ্চু দোয়াতকলম প্রতীকে ৩৭ হাজার ৬৫০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ঘোড়া প্রতীকে ৩৭ হাজার ৬২০ ভোট পেয়েছেন।

টুঙ্গীপাড়া উপজেলায় সোলায়মান বিশ্বাস আনারস প্রতীকে ২৭ হাজার ৬০ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাবুল শেখ দোয়াত কলম প্রতীকে পেয়েছেন ২৭ হাজার ৩২ ভোট।

কোটালীপাড়া উপজেলায় বিমল কৃষ্ণ বিশ্বাস দোয়াত কলম প্রতীকে ৬০ হাজার ২১১ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মুজিবর রহমান হাওলাদার চিংড়ি মাছ প্রতীকে ৩৭ হাজার ১৪১ ভোট পেয়েছেন।

রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শান্তি মনি চাকমা এসব প্রার্থীকে বেসরকারি চেয়ারম্যান নির্বাচিত ঘোষণা করেছেন।

কাশিয়ানী উপজেলায় সুব্রত ঠাকুর টেলিফোন প্রতীকে ২২ হাজার ৪১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোক্তার হোসেন দোয়াত কলম প্রতীকে পেয়েছেন ২১ হাজার ৭১৬ ভোট।

মুকসুদপুর উপজেলায় কাবির মিয়া আনারস প্রতীকে ৭০ হাজার ৬১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম হয়েছেন মোটর সাইকেল প্রতীকের মহিউদ্দিন আহম্মেদ।

মুকসুদপুর ও কাশিয়ানী উপজেলার রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মুন্সী ওহিদুজ্জামান এই দুই প্রার্থীকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেন।

(ঢাকাটাইমস/২৫মার্চ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :