আবার ‘মা হচ্ছেন’ ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মার্চ ২০১৯, ০৯:৫৫

বলিউডের তারকা দম্পতি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন। প্রায় এক যুগ ধরে সংসার করছেন এই জুটি। তাদের আরাধ্যা নামে সাত বছরের একটি মেয়েও আছে। এরই মধ্যে গুঞ্জন, আবার মা হতে চলেছেন বচ্চন পরিবারের পুত্রবধূ ঐশ্বরিয়া। ভাই নাকি বোন পাচ্ছে আরাধ্যা?

এই প্রশ্ন আপাতত তোলা থাক। আগে প্রমাণ তো হোক যে, সত্যি মা হতে চলেছেন সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া। তার আগে জানতে হবে এই গুঞ্জনের সূত্রপাত কোথায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঐশ্বরিয়া ও অভিষেকের একটি ছবি ভাইরাল হয়। সেই ছবি ভক্তদের চোখে পড়ার পরেই গুঞ্জনের শুরু।

ছবিতে দেখা গেছে, সমুদ্রের ধারে স্বামী অভিষেকের পাশাপাশি হাঁটছেন ঐশ্বরিয়া। সেই ছবি দেখে নায়িকার বেবি বাম্প রয়েছে বলে মনে করছেন অনেকে। সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে ভক্তদের মধ্যে তর্কও শুরু হয়। একদল বলেন, সত্যি আবার মা হতে চলেছেন ঐশ্বরিয়া। আরেক দল সেই সম্ভাবনাকে সম্পূর্ণ উ়ড়িয়ে দেন।

যদিও এই জল্পনা নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি বচ্চন পরিবারের কোনো সদস্য। ২০০৭ সালে বিয়ে করেছিলেন অভিষেক-ঐশ্বরিয়া। ২০১১ সালে জন্ম হয় মেয়ে আরাধ্যার। ২০১৮ সালে শেষবার ‘ফ্যানি খান’ ছবিতে দেখা গেছে ঐশ্বরিয়াকে। তারপর থেকে আর কোনো ছবির খবর নেই নায়িকাকে ঘিরে।

ঢাকাটাইমস/২৫মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :