২৭ বলে ৭৮ পান্ত, দিল্লির জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মার্চ ২০১৯, ১০:৩৫

রিশাব পান্তের দুর্দান্ত ইনিংসের উপর ভর করে দারুণভাবে আইপিএল মিশন শুরু করল দিল্লি ক্যাপিটালস। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) রবিবার দিনের দ্বিতীয় ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে ৩৭ রানে হারিয়েছে দিল্লি। ১৮ বলে ব্যক্তিগত অর্ধশত পূরণ করার পর ২৭ বলে ৭৮ রান করে অপরাজিত থাকেন পান্ত। পাঁচ নম্বর পজিশনে ব্যাট করতে নেমে এই ইনিংস খেলার পথে তিনি ৭টি চার মারেন ও ৭টি ছক্কা হাঁকান।

দুই দলেরই এটি প্রথম ম্যাচ ছিল। ম্যাচটি অনুষ্ঠিত হয় মুম্বাইয়ের ঘরের মাঠ ওয়াংখেড়ে স্টেডিয়ামে। এদিন দিল্লি ক্যাপিটালসের দেয়া ২১৪ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে ১৯.২ ওভারে ১৭৬ রান সংগ্রহ করে অলআউট হয় মুম্বাই ইন্ডিয়ান্স।

দলের পক্ষে ৩৫ বলে ৫৩ রান করেন যুবরাজ সিং। ১৩ বলে ২১ রান করেন কাইরন পোলার্ড। ১৫ বলে ৩২ রান করেন ক্রুনাল পান্ডিয়া। ১৬ বলে ২৭ রান করেন কুইন্টন ডি কক। দিল্লির বোলারদের মধ্যে ট্রেন্ট বোল্ট ১টি, ইশান্ত শর্মা ২টি, কাগিসো রাবাদা ২টি, রাহুল তেওয়াটিয়া ১টি, কিমো পল ১টি ও আক্সার প্যাটেল ১টি করে উইকেট শিকার করেন।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ২১৩ রান সংগ্রহ করে দিল্লি ক্যাপিটালস। দলের পক্ষে রিশাব পান্ত ২৭ বলে ৭৮ রান করেন। ৩২ বলে ৪৭ রান করেন কলিন ইনগ্রাম। ৩৬ বলে ৪৩ রান করেন শিখর ধাওয়ান। মুম্বাইয়ের বোলারদের মধ্যে মিচেল ম্যাকক্লেনাঘান ৩টি, জ্যাসপ্রীত বুমরাহ ১টি, হার্দিক পান্ডিয়া ১টি ও বেন কাটিং ১টি করে উইকেট শিকার করেন। ম্যাচ সেরা হন রিশাব পান্ত।

সংক্ষিপ্ত স্কোর

দিল্লি ক্যাপিটালস: ২১৩/৬ (২০ ওভার)

মুম্বাই ইন্ডিয়ান্স: ১৭৬ (১৯.২ ওভার)

(ঢাকাটাইমস/২৫ মার্চ/এসইউএল)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :