এসিডদগ্ধ দীপিকার ছবি প্রকাশ

প্রকাশ | ২৫ মার্চ ২০১৯, ১১:৫২

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

গত বছরের ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছিল দীপিকা পাড়ুকোন অভিনীত ‘পদ্মাবত’। এরপর এক বছর ক্যামেরার সামনে দাড়াননি নায়িকা। নেপথ্যে অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে তার বিয়ে। গত ১৪ নভেম্বর ইতালির কোমো লেকের ধারে রাজকীয় এক প্রাসাদে বসেছিল তাদের বিয়ের আসর।

বিয়ের জন্য নেয়া সেই বিরতি কাটিয়ে নতুন বছরের চলতি মাসে আবার ক্যামেরার সামনে দাঁড়ালেন ইন্ডাস্ট্রির বর্তমান সময়ের সবচেয়ে দামি নায়িকা দীপিকা। অভিনয় করছেন মেঘনা গুলজার পরিচালিত ‘ছপাক’ ছবিতে। এখানে তাকে এসিডদগ্ধ তরুণী লক্ষ্মী আগরওয়ালের ভূমিকায় দেখা যাবে।

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘ছপাক’-এ দীপিকার ফার্স্ট লুক। সেখানে এসিডে ঝলসে যাওয়া লক্ষ্মী আগরওয়ালের রূপে রতিমতো চমকে দিয়েছেন নায়িকা। আগের ছবিগুলোর চাকচিক্যময় চরিত্রে থেকে সরে এসে এবার একেবারে সাদামাটা ভাবে পর্দায় হাজির হচ্ছেন তিনি।

মাত্র ১৫ বছর বয়সে এসিড দ্বারা আক্রান্ত হন লক্ষ্মী আগরওয়াল। তার জীবনী নিয়েই মেঘনা গুলজার নির্মাণ করছেন ‘ছপাক’। এরই মধ্যে ছবির শুটিং শুরু হয়ে গেছে। তার আগে প্রকাশ করা হয় দীপিকার ফার্স্ট লুক।

প্রথম ঝলক প্রকাশ করে দীপিকা লিখেন, ‘এটি এমন একটি চরিত্র যে সবসময় আমার মধ্যে বেঁচে থাকবে।’ ‘ছপাক’-এ দীপিকাকে দেখা যাবে মালতী চরিত্রে। শুটিং ও অন্যান্য কাজ শেষে ২০২০ সালের ১০ জানুয়ারি এই ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এর আগে গত বছর মুক্তিপ্রাপ্ত ‘পদ্মাবত’ ছবিতে নজরকাড়া অভিনয় করেন দীপিকা। যার জন্য ২০১৯ সালের ৬৪তম ফিল্মফেয়ারে সেরা অভিনেত্রী বিভাগে মনোনয়ন পেয়েছিলেন তিনি। তবে মেঘনা গুলজারের ‘রাজি’ ছবিতে অভিনয় করে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতে নেন আলিয়া ভাট।

ঢাকাটাইমস/২৫মার্চ/এএইচ