শেষ মুহূর্তের গোলে ডাচদের হারাল জার্মানি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ মার্চ ২০১৯, ১২:১০ | প্রকাশিত : ২৫ মার্চ ২০১৯, ১২:০৭

লড়াইটা ছিল দুর্দান্ত। ম্যাচটি ড্রয়ের মাধ্যমে শেষ হতে পারতো। কিন্তু শেষ মুহূর্তে ম্যাচের ৯০তম মিনিটে নিকো স্কুলজের গোলে ৩-২ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে জার্মানি। আর হতাশায় ডুবে ম্যাচ শেষ করে স্বাগতিক নেদারল্যান্ডস।

উয়েফা ইউরো ২০২০ এর বাছাইপর্বের ‘সি’ গ্রুপের ম্যাচে রবিবার রাতে মুখোমুখি হয় জার্মানি ও নেদারল্যান্ডস। ম্যাচটি অনুষ্ঠিত হয় নেদারল্যান্ডসের ঘরের মাঠ আমস্টারডাম এরিনাতে। গত অক্টোবরে এই মাঠেই উয়েফা নেশন্স লিগের ম্যাচে ডাচদের কাছে ৩-০ গোলে হেরেছিল জার্মানি।

ম্যাচে প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে ছিল জার্মানি। ১৫তম মিনিটে লিরয় সেনের গোলে এগিয়ে যায় সফরকারীরা। ৩৪তম মিনিটে সের্গে জিনাব্রি ব্যবধান দ্বিগুণ করেন। দ্বিতীয়ার্ধে দারুণভাবে ঘুরে দাঁড়ায় ডাচরা।

৪৮তম মিনিটে ব্যবধান কমায় নেদারল্যান্ডস। গোলটি করেন মাটাইস ডি লিখট। ৬৩তম মিনিটে মেমফিস ডিপের গোলে ম্যাচে ২-২ সমতা তৈরি হয়। কিন্তু ৯০তম মিনিটে নিকো স্কুলজের জয়সূচক গোলটি করে জার্মানিকে পূর্ণ পয়েন্ট এনে দেন।

‘সি’ গ্রুপে রয়েছে নর্দার্ন আয়ারল্যান্ড, জার্মানি, নেদারল্যান্ডস, এস্তোনিয়া ও বেলারুশ। বাছাইপর্বে অংশ নিচ্ছে ৫৫টি দল। এর মধ্যে ২৪টি দল চূড়ান্ত পর্বে খেলার সুযোগ পাবে।

জার্মানি-নেদারল্যান্ডস ম্যাচের ভিডিও হাইলাইটস

(ঢাকাটাইমস/২৫ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :