ডিএমপিতে ১১ কর্মকর্তার রদবদল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মার্চ ২০১৯, ১৬:৩৯

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তিনজন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ও আটজন সহকারী পুলিশ কমিশনার পদমর্যাদার ১১ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। গতকাল রবিবার ডিএমপির সদর দপ্তর থেকে পৃথক দুটি আদেশে এই বদলি করা হয়।

ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আছমা আরা জাহানকে ডিএমপির অর্থ বিভাগের বাজেট শাখায়, মুহাম্মদ সরোয়ার হোসেনকে লজিস্টিক বিভাগের (রেশন স্টোর) শাখায়, কামরুজ্জামানকে পাবলিক অর্ডার ম্যানেজমেন্টের (পিওএম) পূর্ব বিভাগে বদলি করা হয়েছে।

এ ছাড়া ডিএমপির জনসংযোগ ও গণমাধ্যম বিভাগের সহকারী কমিশনার মোহাম্মদ তয়াছির জাহান বাবুকে লালবাগের ট্রাফিকে, ট্রাফিক-ওয়ারী জোনের এস এম বজলুর রশিদকে ট্রাফিক-মতিঝিল জোনে, ওয়ারী প্রশাসন  বিভাগের এ এস এম আজাদকে ডেমরা পেট্রোলে, পেট্রোল ডেমরার সহকারী পুলিশ কমিশনার এ এস এম তারিকুল ইসলামকে ট্রাফিক-ওয়ারী জোনে, অ্যাডমিন-ওয়ার্কশপের সহকারী পুলিশ কমিশনার ছারোয়ার হোসেনকে ডিএমপির লজিস্টিকস শাখায়, বিমানবন্দর ট্রাফিক জোনের সহকারী পুলিশ কমিশনার শচীন মৌলিককে উত্তরা জোনে, লজিস্টিকস বিভাগের মেইনটেন্যান্স শাখার সহকারী পুলিশ কমিশনার হুমায়ুন কবিরকে ইন্সপেকশনে, মেইনটেন্যান্স অ্যান্ড পোলে পরিবহন বিভাগের এস এম আশিকুর রহমানকে বিমানবন্দরের ট্রাফিক  জোনে বদলি করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৫মার্চ/এএ/মোআ)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :