কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষসহ ১৪ জনকে দুদকে তবল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ মার্চ ২০১৯, ১৯:০৭ | প্রকাশিত : ২৫ মার্চ ২০১৯, ১৬:৫৫

স্বাস্থ্য অধিদপ্তরের হিসাবরক্ষণ কর্মকর্তা আবজল দম্পতির প্রতিষ্ঠানের মাধ্যমে টেন্ডার দুর্নীতির অভিযোগে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের বর্তমান ও সাবেক অধ্যক্ষসহ ১৪ জনকে তলব করেছে দুদক। এসব কর্মকর্তাকে ১ থেকে ৩ এপ্রিল পর্যায়ক্রমে ডাকা হয়েছে।

দুদকের উপপরিচালক ও স্বাস্থ্য অধিদপ্তরের দুর্নীতির অভিযোগ অনুসন্ধানকারী কর্মকর্তা মো. সামসুল আলমের সই করা এক চিঠির মাধ্যমে তাদের তলব করা হয়েছে। ইতোমধ্যে তাদের তলবের বিষয়টি দুদকের পক্ষ থেকে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালককে অবহিত করা হয়েছে।

দুদক যাদের তবল করেছে তারা হলেন- কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ সুভাষ চন্দ্র সাহা, সাবেক অধ্যক্ষ মোহাম্মদ রেজাউল করিম, কমিউনিটি মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক মায়েনু, মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক মো. ফরহাদ হোসেন, সার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ শাখাওয়াত হোসেন, মাইক্রোবায়োলজি বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ আবদুল মাজেদ, হেপাটোলজি বিভাগের সহকারী অধ্যাপক আবুল বরকত মুহাম্মদ আদনান, মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ নুরুল আমিন, সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক শহিদুল হক, অ্যানাটমি বিভাগের প্রভাষক মো. আশরাফুল ইসলাম, প্যাথলজি বিভাগের সহকারী অধ্যাপক মো. কামরুল হাসান, স্টোরকিপার আবু জায়েদ, হিসাবরক্ষক হুররমা আকতার খুকি ও স্বাস্থ্য অধিদফতরের লাইন ডিরেক্টর অধ্যাপক আবদুর রশিদ।

উল্লেখ্য, আবজাল দম্পতির মালিকানাধীন রহমান ট্রেড ইন্টারন্যাশনালের মাধ্যমে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের জন্য যন্ত্রপাতি ও অন্যান্য সরঞ্জাম ক্রয়সহ নানা খাতে কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগ অনুসন্ধানে তাদের তলব করা হলো।

ঢাকাটাইমস/২৫মার্চ/ডিএম

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :