বিদেশি মুদ্রা জাল চক্রের চার সদস্য গ্রেপ্তার

ব্যুরো প্রধান, রাজশাহী
| আপডেট : ২৫ মার্চ ২০১৯, ১৭:২২ | প্রকাশিত : ২৫ মার্চ ২০১৯, ১৭:১৮

রাজশাহীতে বিদেশি মুদ্রা জাল চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার সকালে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) তাদের গ্রেপ্তার করা করে। অভিযানে সৌদি আরবের ১০০ রিয়ালের দুটি আসল এবং ২০১টি জাল নোট উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তার চারজন হলেন- মাদারীপুরের শিবচর উপজেলার বৈকুন্টপুর মোল্লাকান্দি গ্রামের কাদির মোল্লার দুই ছেলে টুটুল মোল্লা ও মমতাজ উদ্দিন মোল্লা, গোপালগঞ্জের মোকসেদপুর থানার আকদিয়া গ্রামের মজিবুর শেখের ছেলে ইলু শেখ এবং একই এলাকার খালেক শেখের ছেলে বাবলু শেখ।

গ্রেপ্তারের পর সোমবার দুপুরে মহানগর ডিবি কার্যালয়ে তাদের সাংবাদিকদের সামনে হাজির করা হয়। সেখানে নগর ডিবি পুলিশের উপ-কমিশনার আবু আহাম্মদ আল মামুন বলেন, ‘গোপন সংবাদে নগরীর লক্ষ্মীপুর এলাকার একটি আবাসিক হোটেলে অভিয়ান চালানো হয়। সেখান থেকে সৌদি আরবের ১০০ রিয়ালের দুটি আসল এবং ২০১টি জাল নোটসহ ইলু শেখ ও বাবুল শেখকে গ্রেপ্তার করা হয়।

পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে চক্রের অন্য দুই সদস্য টুটুল ও মমতাজকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে গ্রেপ্তার করা হয়।’

উপ-কমিশনার জানান, ‘চক্রটি বেশ কিছুদিন ধরে রাজশাহীতে অবস্থান করে বিদেশি জাল মুদ্রার কারবার করছিল। তাদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।’

(ঢাকাটাইমস/২৫মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :