ফের জুটিবদ্ধ অপূর্ব ও টয়া

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মার্চ ২০১৯, ১৮:২৫

বাংলা নাট্য জগতের তুমুল জনপ্রিয় মুখ জিয়াউল ফারুক অপূর্ব। সম্প্রতি তিনি অভিনয় করেছেন ‘ছেলেটি ভাগ্যবান ছিল না’ নামে নতুন একটি নাটকে। এর গল্প ভাবনাও অপূর্বর। নাটকে তার বিপরীতে অভিনয় করেছেন মুমতাহীনা চৌধুরী টয়া। এর আগেও এ জুটি একসঙ্গে কাজ করেছেন।

রণক ইকরামের পরিচালনায় ‘ছেলেটি ভাগ্যবান ছিল না’ পরিচালনা করেছেন মোহন আহমেদ। এখানে অপূর্ব অভিনয় করেছেন আরিফ চরিত্রে। যিনি একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী এবং খানিকটা বদমেজাজী। অন্যদিকে টয়াকে দেখা যাবে সুবর্ণা চরিত্রে। স্বভাবে তিনি একটু ছটফটে।

নাটকটি প্রসঙ্গে পরিচালক মোহন আহমেদ বলেন, ‘রণক ইকরামের লেখা চিত্রনাট্য হাতে পাওয়ার পরই মনে হচ্ছিল ভালো কিছু হতে যাচ্ছে। অপূর্ব ভাই ও টয়া এখানে বেশ ভালো অভিনয় করেছেন। আশা করি, দর্শকরা নিরাশ হবেন না।’

অপূর্ব বলেন, ‘চিত্রনাট্য দুর্দান্ত ছিল। কাজটাও অনেক ইমোশনাল ও গ্ল্যামারাস হয়েছে। দর্শকরা এখানে ভিন্ন একটা স্বাদ পাবেন।’ অভিনেত্রী টয়া বলেন, ‘অপূর্ব ভাইয়ের সঙ্গে কাজ করাটা বরাবরই আনন্দের। এই নাটকে কাজ করেও দারুণ আনন্দ পেয়েছি।’

এর বিভিন্ন চরিত্রে আরও দেখা যাবে মনিরুল ইসলাম, নান্নু মল্লিক, শ্রাবণী খান, নুসরাত লিয়া, আলামিন সুমন ও তুষার হাসানকে। আগামী শুক্রবার এসএ টিভিতে অন এয়ারের পর নাটকটি প্রযোজনা প্রতিষ্ঠান মাই সাউন্ড-এর অফিশিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি দেয়া হবে।

ঢাকাটাইমস/২৫মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :