মেহেদী মারুফের সেঞ্চুরিতে রূপগঞ্জের জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মার্চ ২০১৯, ১৮:৫২

মেহেদী মারুফের সেঞ্চুরিতে খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে হারিয়েছে লেজেন্ডস অব রূপগঞ্জ। এই নিয়ে টানা দ্বিতীয় সেঞ্চুরি তুলে নিয়েছেন এই ওপেনার। সোমবার ঢাকা প্রিমিয়ার লিগে ষষ্ঠ রাউন্ডের ম্যাচে ৫ উইকেটে জিতেছে রূপগঞ্জ।

বিকেএসপির তিন নম্বর মাঠে সোমবার টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ২৬৪ রান সংগ্রহ করে খেলাঘর।  দলের পক্ষে সর্বোচ্চ ৮৭ রান করেন মেনারিয়া। দ্বিতীয় সর্বোচ্চ রান করেন মাহিদুল ইসলাম। তরুণ এই কিপার ব্যাটসম্যান ৯৯ বলে সাত চার ও দুই ছক্কায় ফিরে যান ৭৭ রান করে।

জবাবে, ব্যাট করতে নেমে মারুফের ব্যাটে ৪৯.২ ওভারে জয় তুলে নেয় রুপগঞ্জ। মারুফের সঙ্গে শতরানের জুটিতে রূপগঞ্জকে ভালো শুরু এনে দেন মোহাম্মদ নাঈম। শুরুতে বোলারদের ওপর চড়াও হয়ে রানের চাকা সচল রাখেন তরুণ এই ওপেনার। দ্রুত এগোনো বাঁহাতি এই ব্যাটসম্যানকে থামান মইনুল ইসলাম। নাঈমের ৭৩ বলে খেলা ৭২ রানের ইনিংস গড়া ৯ চার ও এক ছক্কায়।

তবে দায়িত্বশীল ব্যাটিংয়ে রুপগঞ্জকে এগিয়ে নেন মারুফ।আগের ম্যাচে ক্যারিয়ার সেরা ব্যাটিংয়ে অপরাজিত ১৩৭ রান করেছিলেন মারুফ। এবার খেললেন ১৩৪ বলে ১০৮ রানের আরেকটি ম্যাচ জেতানো ইনিংস। লিষ্ট এ ক্যারিয়ারে এটি তার ষষ্ঠ সেঞ্চুরি।

(ঢাকাটাইমস/২৫ মার্চ/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :