ট্রাকচাপায় স্কুলছাত্রীর মৃত্যু, চুয়াডাঙ্গা-যশোর সড়ক অবরোধ

চুয়াডাঙ্গা প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মার্চ ২০১৯, ১৯:২৪

চুয়াডাঙ্গায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে জুঁই নামে ছয় বছর বয়সী এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। সোমবার বিকালে চুয়াডাঙ্গা-যশোর সড়কের মনোহরপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর এলাকাবাসী চুয়াডাঙ্গা-যশোর সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। এর ফলে ওই সড়কটি দিয়ে এক ঘণ্টার মতো সব ধরনের যান চলাচল বন্ধ থাকে।

নিহত জুঁই স্থানীয় মনোহরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। সে জীবননগর উপজেলার মনোহরপুর গ্রামের জসিম মন্ডলের মেয়ে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বিকালে প্রাইভেট শেষে বাড়ি ফিরছিল শিশু জুঁই। সাড়ে পাঁচটার দিকে বাড়ির কাছাকাছি পৌঁছলে জীবননগর থেকে চুয়াডাঙ্গামুখী একটি ট্রাক জুঁইকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় ওই শিক্ষার্থী।

দুর্ঘটনার পরপরই বিক্ষুব্ধ এলাকাবাসী রাস্তায় নেমে আসেন। তারা সড়কের ওপর গাছের গুঁড়ি ফেলে অবরোধ সৃষ্টি করেন। বন্ধ করে দেয় চুয়াডাঙ্গা-যশোর ও চুয়াডাঙ্গা-খুলনার সঙ্গে সব ধরণের যান চলাচল। খবর পেয়ে জীবননগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করতে গেলে বিক্ষুব্ধ লোকজন উত্তেজিত হয়ে ওঠে। তারা সড়কের উপর বসে পড়ে জুঁই হত্যার প্রতিবাদে বিক্ষোভ করতে থাকেন।

খবর পেয়ে পুলিশের ঊর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছে বিচারের আশ্বাস দিলে প্রায় দেড় ঘণ্টা পর ব্যারিকেড তুলে নেয় এলাকাবাসী।

প্রত্যক্ষদর্শী খায়রুল ইসলাম জানান, বইপত্র নিয়ে সড়কের পাশ দিয়ে হাটছিলেন জুঁই। কিন্তু দ্রুতগামী ট্রাকটি পেছন থেকে তাকে ধাক্কা দিয়ে পিষ্ট করে পালিয়ে যায়।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ গণি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। সড়কে যান চলাচল স্বাভাবিক হয়েছে। ঘাতক ট্রাকের চালককে গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

ঢাকাটাইমস/২৫মার্চ/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত