হিরো আলমের জামিন চাওয়ায় স্ত্রী-শ্বশুরকে ভর্ৎসনা আদালতের

বগুড়া প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৫ মার্চ ২০১৯, ২১:৫৪

জামাইয়ের বিরুদ্ধে মামলা চালাবেন না জানিয়ে কারাবন্দি হিরো আলমের শ্বশুর সাইফুল আপসনামা দাখিল করে জামিন চাওয়ায় তাকে ও তার মেয়েকে (হিরো আলমের স্ত্রী সুমি বেগম) ভর্ৎসনা করেছেন আদালত।

সোমবার বগুড়া জেলা ও দায়রা জজ নরেশ চন্দ্র সরকারের আদালত এই ভর্ৎসনা করেন। পরে জামিনের আবেদন নামঞ্জুর করে আগামী ১৮ এপ্রিল হিরো আলমকে আদালতে হাজির করার নির্দেশ দেন। ওই দিন হিরো আলমের উপস্থিতিতে তার জামিনের আবেদনের শুনানি হবে। স্ত্রী সুমি ও শ্বশুর সাইফুলকেও উপস্থিত থাকতে বলা হয়।

সূত্র জানায়, শুনানিকালে হিরো আলম দ্বিতীয় বিয়ে করার কারণে স্ত্রীকে মারধর করেন- এমন বক্তব্যের স্বপক্ষে মামলার বাদী তার শ্বশুর কোনো প্রমাণ দেখাতে পারেননি। এরপর স্ত্রীরও বক্তব্য শুনে দুজনকেই ভর্ৎসনা করেন আদালত। হিরো আলমের দুই সন্তানও আদালতে উপস্থিত ছিলেন।

হিরো আলমের আইনজীবী মাসুদার রহমান স্বপন বলেন, মামলার বাদী সাইফুল আসামিপক্ষের সঙ্গে মীমাংসা করে মামলা চালাবেন না- এই মর্মে এফিডেভিট আদালতে দাখিল করেন। বাদীর এই আপসনামার ভিত্তিতে হিরো আলমের জামিনের আবেদন জানানো হয়।

গত ৬ মার্চ হিরো আলমের বিরুদ্ধে যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধর ও নির্যাতনের অভিযোগে বগুড়া সদর থানায় মামলাটি করেন শ্বশুর সাইফুল। ওই রাতেই হিরো আলমকে গ্রেফতার ও পরদিন ৭ মার্চ আদালতে হাজির করে পুলিশ। আদালত জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। সেই থেকে হিরো আলম কারাগারে রয়েছেন।

(ঢাকাটাইমস/২৫মার্চ/প্রতিবেদক/এআর)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :