পুনরায় ভোট গণনার দাবি

গোপালগঞ্জে দ্বিতীয় দিনের মতো সড়ক অবরোধ

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জ
 | প্রকাশিত : ২৬ মার্চ ২০১৯, ১২:৪২

গোপালগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনের ভোট পুনরায় গণনার দাবিতে দ্বিতীয় দিনের মতো গোপালগঞ্জ-টেকেরহাট এবং গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে পরাজিত দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা।

মঙ্গলবার সকাল থেকে দ্বিতীয় দিনের মতো সড়ক দুটি অবরোধ করে বিক্ষোভ করছে এলাকাবাসী। একই দাবিতে গতকাল সোমবারও রাত আটটা থেকে গোপালগঞ্জ-কোটালীপাড়া এবং গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের বিভিন্ন স্থানে আগুন জ্বালিয়ে সব ধরনের যান চলাচল বন্ধ করে দিয়েছিল এলাকাবাসী। গভীর রাত পর্যন্ত সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করেন তারা।

পরাজিত প্রার্থী ও তাদের সমর্থকদের অভিযোগ প্রশাসন কারচুপি করে ফলাফল পাল্টে দিয়েছে। সেজন্য পুনরায় ভোট গণনার দাবিতে পরাজিত প্রার্থীদের সমর্থকেরা দ্বিতীয় দিনের মতো সড়ক অবরোধ কর্মসূচি শুরু করেছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের বৌলতলী, কংশুর এবং গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়কের কাঠি ও মাঝিগাতী নামক স্থানে ওই দুই প্রার্থীর সমর্থকরা সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে।

উল্লেখ্য, গোপালগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে শেখ লুৎফার রহমান বাচ্চু ৩৭ হাজার ৬৫০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. মাহমুদ হোসেন দিপু পান ৩৭ হাজার ৬২০ ভোট। আরেক প্রতিদ্বন্দ্বী শাহ আলম আনারস প্রতীকে পান ৩৪ হাজার ৫৯৪ ভোট।

ঢাকাটাইমস/২৬মার্চ/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :