রাতে ভিন্ন ম্যাচে মাঠে নামছে ব্রাজিল-আর্জেন্টিনা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ মার্চ ২০১৯, ১৫:০৫

ভিন্ন ম্যাচে রাতে মাঠে নামছে ব্রাজিল এবং আর্জেন্টিনা। রাত ১টা ৪৫ মিনিটে চেক রিপাবলিকের মুখোমুখি হবে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল। রাতের আরেক ম্যাচে মরক্কোর বিপক্ষে মাঠে নামবে মেসিবিহীন আর্জেন্টিনা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময়  রাত ১টায়।

আসন্ন কোপা আমেরিকার প্রস্তুতি সামনে রেখে তিন দিন আগে মাঠে নেমেছিল আর্জেন্টিনা ও ব্রাজিল। সেই ম্যাচে ভিন্ন স্বাদ পেয়েছে দুই দল। ভেনিজুয়েলার বিপক্ষে ১-৩ গোলে হারে আকাশী-নীলরা। আর পানামার বিপক্ষে ১-১ গোলে ড্র করেছিল ব্রাজিল।

আগের ম্যাচে ড্র করলেও আজকের ম্যাচে জয় পেতে মরিয়া নেইমারবিহীন ব্রাজিল। প্রতিপক্ষ চেক প্রজাতন্ত্রের বিপক্ষে এই ম্যাচে অনেকটাই এগিয়ে আছে তিতের দল। কারণ, ইউরো বাছাইপর্বে নিজেদের সবশেষ ম্যাচে ৫-০ গোলের ব্যবধানে হেরেছিল চেক প্রজাতন্ত্র। তাই নিশ্চিতভাবেই এই ম্যাচে অনেকটাই ফেভারিট সেলেসাওরা।

অপরদিকে মরক্কোর বিপক্ষে আগের ম্যাচের হার ভুলতে মাঠে নামবে দুবারের বিশ্বচ্যাম্পিয়নরা। তবে মরক্কোর বিপক্ষে আর্জেন্টিনার লড়াইটা সহজ হবে না। কারণ এই ম্যাচে তারা পাচ্ছে না বার্সেলোনা তারকা লিওনেল মেসিকে। প্রত্যাবর্তনের ম্যাচে হারের সঙ্গে সঙ্গে ঊরুর চোটে পড়ে মরক্কোর বিপক্ষে ম্যাচ থেকে ছিটকে গেছেন পাঁচবারের বর্ষ সেরা এই তারকা।

(ঢাকাটাইমস/২৬ মার্চ/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :